বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা চৌদ্দগ্রামে বেপরোয়া গাড়ীর চাপায় নিহত ২

আজকের কুমিল্লা ডট কম :
মে ৪, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৮জন। সোমবার (৪ মার্চ) সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার আমজাদের বাজার ও রোববার রাতে চিওড়া এলাকায় পৃথক দুটি দুর্ঘটনা ঘটে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন নতুন কুমিল্লাকে জানান, সোমবার সকাল ১১টার দিকে মহাসড়কের আমজাদের বাজার এলাকায় চট্টগ্রামগামী কাভার্ডভ্যানকে (ঢাকা মেট্রো-ট-১৮-১৯০০) ওভারটেক করতে গিয়ে যাত্রীবাহী স্টারলাইন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৩৭১৩) পিছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানটি মহাসড়কে উল্টে যায় এবং বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

মহাসড়কে উল্টে যাওয়া কাভার্ডভ্যানটি / ছবি: নতুন কুমিল্লা
এ ঘটনায় কাভার্ডভ্যানটির চালক ঘটনাস্থলেই নিহত এবং বাসের ৮ যাত্রী আহত হন। তাৎক্ষনিকভাবে হতাহতদের নাম জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ জেলার বিভিন্ন হসপিটালে ভর্তি করা হয়।

এ দিকে রোববার (৩ মার্চ) রাতে মহাসড়কের উপজেলার চিওড়া এলাকায় অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় চট্টগ্রামের ডবলমুড়িং থানার মনছুরাবাদ এলাকার বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া (৩০) নিহত হন।

নিহতদের দু’জনের লাশ পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বনলে এসআই আবুল হোসেন জানান।

আর পড়তে পারেন