শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ৪, ২০১৯
news-image

শরীফুল ইসলাম, চান্দিনা ঃ
কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শুক্রবার (৪ অক্টোবর) সকালে অনুষ্ঠিত হয়।

চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন- সরকারি প্রতিশ্রুতি সম্পর্কীত সংসদীয় কমিটির সভাপতি সাবেক ডেপুটি স্পিকার ও উত্তর জেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি।

বর্ধিত সভায় স্বল্প সময়ের মধ্যে সকল উপজেলার ওয়ার্ড থেকে শুরু করে উপজেলা পর্যায়ের বিভিন্ন ইউনিট সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা দেওয়া হয়।

সভায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল আউয়াল সরকার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম সরকার এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন- বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক মন্ত্রী এ.এফ.এম ফখরুল ইসলাম মুন্সী, দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল মুন্সী, মুরাদনগরের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ্ হারুন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা আহ্মেদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ রুহুল আমিন, চান্দিনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ এম. হুমায়ুন মাহমুদ, রৌশন আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও চান্দিনা পৌর মেয়র মো. মফিজুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য শিরীন সুলতানা, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ উপ-দপ্তর সম্পাদক নাজনীন আক্তার, জেলা আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, অধ্যক্ষ আবদুল মজিদ, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য সচিব ড. আহসানুল আলম সরকার কিশোর, জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউছার অনিক প্রমুখ।

আর পড়তে পারেন