বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ৭ মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৩, ২০১৯
news-image

 

 

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার নাঙ্গলকোটে আদালতের নির্দেশে ৭ মাস পর কবরস্থান থেকে সোহেল মিয়া নামে এক যুবকের লাশ উত্তোলন করে জেলা ডিবি পুলিশ। মোঃ সোহেল মিয়া (২১) উপজেলার বেলগর গ্রামের আব্দুর ছাত্তারের ছেলে। শনিবার (২৩ নভেম্বর) দুপুরে নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজেদুর রহমান এর উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়। এ সময় জেলা ডিবি পুলিশ পরিদর্শক (তদন্ত) মোকাদ্দেস হোসেন, এস আই নন্দন সরকার ও সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।

 

মামলা ও স্হানীয় সূত্র জানায়, চলতি বছরের ৩০ মার্চ রাতে নিহতের বন্ধু সাদ্দাম ও ইউনুছ জরুরি কথা আছে বলে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। পরদিন সকালে ওই গ্রামের মসজিদের পাশে শফিকুর রহমানের পরিত্যক্ত বাড়ীতে মরদেহ দেখতে পেয়ে। কোন অভিযোগ ছাড়াই লাশ দাফন সম্পন্ন করে।

 

 

 

৬ মাস পর সোহেলের বন্ধুদের সন্দেহ হলে নিহতের পিতা আব্দুর ছাত্তার বাদী হয়ে ১২ সেপ্টেম্বর কুমিল্লা আমলি আদালত ৫ নিহতের বন্ধু ওই গ্রামের মোঃ মোস্তফার ছেলে সাদ্দাম হোসেন (২৮), আবু তাহেরের ছেলে ইউনুছ (১৯) সহ অজ্ঞাত ৫/৬ জনকে আসামী করে মামলা দায়ের করে আদালত মামলাটি জেলা ডিবি পুলিশকে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দেন।

আর পড়তে পারেন