শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সোমবারে ৫১ জনের করোনা শনাক্ত, সর্বোচ্চ কুমিল্লা শহরে

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৫, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলায় সোমবারে  ৫১ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৮  জনে।

আজকের রিপোর্টে দেবিদ্বার ও চাদঁপুরে ২ জনের মৃত্যু দেখানো হয়েছে । তারা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। ফলে মৃত্যু সংখ্যা ৫৪ জন হলো । আজকে সুস্থ্য দেখানো হয়েছে ৮৩ জনকে। তারা হলেন কুমিল্লা সিটি কর্পোরেশনে ৬৩ জন, দেবিদ্বারে ১২ জন, সদর দক্ষিণে ৪ জন ও নাঙ্গলকোট উপজেলায় ৪ জন।

আজ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে সিটি করপোরেশনে ১৪ জন, লাকসামে ৭ জন,  বুড়িচংয়ে ৫ জন, বরুড়ায় ২ জন, ব্রাহ্মণপাড়ায় ৭ জন, দেবিদ্বারে ১১ জন, মুরাদনগরে ১ জন, নাঙ্গলকোটে ১ জন,লালমাইয়ে ১ জন, সদর দক্ষিণে ১ জন, লালমাইয়ে ১ জন ও  মনোহরগঞ্জ উপজেলায় ১ জন।

সোমবার (১৫ জুন) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ২২৪ জন, মুরাদনগর ১৭৯ জন,কুমিল্লা সিটি কর্পোরেশনে ৪৩৮ জন, লাকসামে ১৪৭ জন, চান্দিনায় ১৪৮ জন, তিতাসে ৪৩ জন, দাউদকান্দিতে ৭৪ জন,বরুড়ায় ৫৭ জন, বুড়িচংয়ে ১২০ জন, মনোহরগঞ্জ ৩১ জন, ব্রাহ্মণপাড়ায় ৪৮ জন, নাঙ্গলকোটে ৯১ জন, হোমনায় ৩৮ জন, কুমিল্লা সদর দক্ষিণে ৪৩ জন, লালমাইয়ে ১৭ জন, চৌদ্দগ্রামে ১৭৬ জন, আদর্শ সদরে ৯২ জন, মেঘনায় ২৪ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১৪ হাজার ৩০০ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ১২ হাজার ৬৬৫  জনের। এর মধ্যে ২ হাজার ৮  জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ৫৪ জন এবং সুস্থ হয়েছে মোট ৪৬৯  জন।

 

 

 

 

 

আর পড়তে পারেন