বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় সাংবাদিকের বিরুদ্ধে স্ত্রীকে দিয়ে স্বাস্থ্য কর্মকর্তার মামলা করানোর অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৫, ২০২০
news-image

 

অনলাইন ডেস্কঃ
অনিয়ম ও দুর্নীতির অভিযোগ থেকে বাঁচতে স্ত্রীকে দিয়ে সাংবাদিকের বিরুদ্ধে মামলা দায়েরের অভিযোগ উঠেছে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে। শুক্রবার (২৩ অক্টোবর) রাতে লাকসাম থানায় দৈনিক আজকের জীবনের স্টাফ রিপোর্টার জাফর আহম্মদসহ তিন জনের নাম উল্লেখ করে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেন ইসরাত জাহান মুক্তা নামে এক নারী।

মুক্তা লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. মো. আবদুল আলীর দ্বিতীয় স্ত্রী। মামলার বাকি দুই আসামি হলেন, বাদী ইসরাত জাহান মুক্তার প্রথম স্বামী ইমন হোসেন ও শাহিনুর আক্তার জেসমিন।

এদিকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার তৃতীয় আসামি শাহিনুর আক্তার জেসমিন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবদুল আলীর বিরুদ্ধে করা নারী-শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলার বাদী।

থানা সূত্রে জানা যায়, হ্যাকিংয়ের মাধ্যমে কম্পিউটার নেটওয়ার্কে প্রবেশ করে বেআইনিভাবে ইন্টারনেটের মাধ্যমে পর্নোগ্রাফি সরবরাহ করে বাদীর মানহানি ঘটানোর অভিযোগে এই মামলাটি দায়ের করা হয়।

মামলার আসামি দৈনিক আজকের জীবনের স্টাফ রিপোর্টার জাফর আহম্মদ বলেন, মামলার বাদী মুক্তার স্বামীর বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতি নিয়ে বিভিন্ন সময়ে সংবাদ প্রকাশ এবং জেলা সিভিল সার্জন কার্যালয়ে লিখিত অভিযোগ করায় তার বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দায়ের করা হয়েছে।
মামলার বাদী ইসরাত জাহান মুক্তা বলেন, আমার সঙ্গে কোনও সাংবাদিকের বিবাদ নেই। তাহলে কেন মামলা করেছেন, এ প্রশ্নের জবাবে মুক্তা বলেন, থানায় মামলা করেছি। কী কারণে করেছি সেটা থানায় গিয়ে জেনে নিতে পারবেন বলে ফোন কেটে দেন তিনি।

লাকসাম থানার ওসি নিজাম উদ্দিন বলেন, লাকসাম উপজেলার স্বাস্থ্য কর্মকর্তার দ্বিতীয় স্ত্রী একটি মামলা দায়ের করেছেন। এতে সাংবাদিকসহ বাদীর প্রথম স্বামীকেও অভিযুক্ত করা হয়েছে।

আর পড়তে পারেন