মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় মঙ্গলবারে ৭৬ জনের করোনা শনাক্ত: মারা গেছেন ২ জন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা জেলায় মঙ্গলবার নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭৬  জন।  করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ হাজার ৯৬ জনে। আজ নতুন করে  কুমিল্লার চান্দিনা ও চৌদ্দগ্রামে ২ জনের মৃত্যু হয়েছে। ফলে  মৃত্যু সংখ্যা বেড়ে ৩০ জন হয়েছে।

আজ নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে- কুমিল্লা নগরীতে ১৪ জন, চৌদ্দগ্রাম উপজেলায় ১৬ জন,   দেবিদ্বারে ১৪ জন, লাকসামে ৭ জন,বরুড়ায় ৪ জন, কুমিল্লা সদরে ১ জন, বুড়িচংয়ে ৯ জন, মুরাদনগরে ২ জন,  ব্রাহ্মণপাড়া উপজেলায় ৯  জন।

এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ১৭২ জন, মুরাদনগর ১৪৬ জন,কুমিল্লা সিটি কর্পোরেশনে ১৪২ জন, লাকসামে ৭৫  জন, চান্দিনায় ১০২ জন, তিতাসে ২৪ জন, দাউদকান্দিতে ২৫ জন,বরুড়ায়  ২২  জন, বুড়িচংয়ে ৭১  জন, মনোহরগঞ্জ ২১ জন, ব্রাহ্মণপাড়ায় ২৭ জন,নাঙ্গলকোটে ৬৫ জন,হোমনায় ১৫ জন, কুমিল্লা সদর দক্ষিণে ২৫ জন,লালমাইয়ে ৬ জন, চৌদ্দগ্রামে ৬৩ জন, আদর্শ সদরে ৫৯ জন, মেঘনায় ১৬ জনসহ জেলায় আক্রান্ত ১ হাজার ৯৬ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ১০ হাজার ১৪ জন এবং রিপোর্ট পাওয়া গেছে ৮ হাজার ৯৮৫  জনের। এর মধ্যে ১ হাজার ৯৬  জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনায় এ যাবৎ মারা গেছে মোট ৩০ জন এবং সুস্থ হয়েছে ১৫৭  জন।

আর পড়তে পারেন