শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পেটের ভেতর ও শপিং ব্যাগে ইয়াবা বহন করতে গিয়ে ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১০, ২০২০
news-image

ডেস্ক রিপোর্ট:

কুমিল্লায় পেটের ভেতরে এবং শপিং ব্যাগে করে ৮ হাজার ৪৮৪ পিস ইয়াবা বহনকালে ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা।

বৃহস্পতিবার গভীর রাতে পৃথক অভিযানে ইয়াবা পাচারকালে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক  করা হয়। এ সময় ৮ হাজার ৪৮৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটক হওয়া  দুজন হলেন- সিরাজগঞ্জের সদর উপজেলার ব্রাহ্মণ বয়রা গ্রামের মৃত জয়নাল আবেদিন মন্ডলের ছেলে মজনু হোসেন মন্ডল (৪০) এবং কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার মুড়াপাড়া গ্রামের শামসুল হকের ছেলে রুবেল (২৬)।

শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে নগরীর দক্ষিণ চর্থা এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এতে অভিনব কায়দায় পেটের ভেতরে করে ইয়াবা পাচারের অভিযোগে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরবর্তীতে হাসপাতালে নিয়ে এক্স-রে পরীক্ষার মাধ্যমে নিশ্চিত হয়ে পেটের ভেতর থেকে বিশেষ পদ্ধতিতে স্কচটেপ দ্বারা প্যাঁচানো ক্যাপসুল আকৃতির ৭৫টি প্যাকেট থেকে মোট ৩ হাজার ৭৬৪ পিস ইয়াবা ট্যাবলেট বের করা হয়।

একই সময়ে জেলার সদর দক্ষিণ উপজেলার সোয়াগাজী বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে শপিং ব্যাগে করে ইয়াবা পাচারকালে মাদক ব্যবসায়ী রুবেলকে হাতেনাতে আটক  করা হয়। এ সময় শপিং ব্যাগ থেকে ৪ হাজার ৭২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটক হওয়া  দুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদকদ্রব্য দীর্ঘদিন ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

আর পড়তে পারেন