বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ছেলের হাতে মার, অপমান সইতে না পেরে বিষ খেয়ে মারা গেলেন মা

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৩, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
পারিবারিক ঝগড়া ঝাটির জের ধরে ছেলের হাতে দুই দফা মার খান মা। এরপরই অপমান সহ্য না করতে পারে মা লতিফা বেগম (৫৭) নামের বিষ পান করে আত্মহত্যা করে। আজ মঙ্গলবার (২২ অক্টোবর) ভোরে কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি ইউনিয়নের বন্দরামপুর গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহত নারীর ছেলে মো. শাকিল (৩৭) পলাতক। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। জিজ্ঞাসাবাদের জন্য শাকিলের স্ত্রী জেসমিন আক্তারকে থানায় আনে পুলিশ। এ ঘটনায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে শাকিল ও জেসমিনকে আসামি করে লতিফার স্বামী আবুল কাশেম তিতাস থানায় মামলা করেছেন।

জিজ্ঞাসাবাদে শাকিলের স্ত্রী জেসমিন বলেন, পারিবারিক বিষয় ও জমিজমা নিয়ে গতকাল সোমবার দুপুরে শাকিলের সঙ্গে মতবিরোধ হয় লতিফার। একপর্যায়ে শালিক তাঁর মাকে মারধর করেন। বিষয়টি লতিফা ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে জানালে ক্ষুব্ধ হয়ে শাকিল আরেক দফা তাঁকে মারধর করেন। অপমানে গতকাল রাতে পাশের বাড়িতে চলে যান তিনি। আজ মঙ্গলবার সকালে বাড়িতে এসে তিনি বিষ পান করেছেন বলে জানান। কিছুক্ষণ পর তিনি মারা যান।

কড়িকান্দি ইউপির সদস্য আবুল কাশেম মুন্সী বলেন, ‘শাকিল সোমবার (২১ অক্টোবর) দুপুরে তাঁর মাকে মারধর করেন। পরে তাঁর মা লতিফা বেগম আমার কাছে এসে ছেলের নির্যাতনের ব্যাপারে অভিযোগ করেন। শাকিল বিষয়টি ভালোভাবে না নিয়ে আবার তাঁর মাকে মারধর করেন। আজ সকালে জানতে পারি, লতিফা বেগম বিষ পান করে আত্মহত্যা করেছেন। পরে আমরা পুলিশকে ঘটনাটি জানাই।’

আর পড়তে পারেন