শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় এক মাদ্রাসায় ফ্যানের সঙ্গে ঝুলিয়ে মারার ভয় দেখিয়ে ছাত্রকে ধর্ষণ:শিক্ষক গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২১, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা নগরীর এক মাদ্রাসায় ১১ বছরের ছাত্রকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে তানভীর আহাম্মেদ নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়।

ভুক্তভোগী শিশু ধর্ষণের অভিযোগ নিয়ে ওই মাদ্রাসার বড় হুজুর ফারুক হোসাইনের কাছে বিচার নিয়ে গেলে বিষয়টি বাবা-মাসহ কাউকে না জানিয়ে গোপন রাখতে বলেন। কাউকে জানালে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে মারার ভয় দেখিয়ে চুপ থাকতে বলেন। তারপর ফারুক ওই শিশুকে কারেন্টের পেঁচানো তার দিয়ে দুই পায়ের তালুতে আঘাত করে আহত করেন। বর্তমানে ওই বড় হুজুর পালাতক।

ঘটনাটি ঘটেছে কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা এলাকায় অবস্থিত দারুল নাজাত হাফেজিয়া মাদ্রাসায়। এই ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে শুক্রবার (২০ নভেম্বর) কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় ধর্ষক তানভীর আহম্মেদ (২৪) ও মাদ্রাসার বড় হুজুর ফারুক হোসাইনকে (৪৮) আসামি করে মামলা দায়ের করেন।

তানভীর আহাম্মেদ চাঁদপুর জেলার সদর উপজেলার মমিনপুর গ্রামের মো. ফারুক আহাম্মেদের ছেলে এবং ফারুক হোসাইন একই জেলার হাজীগঞ্জ উপজেলার পূর্ব হাটিলা গ্রামের আবুল কাশেমের ছেলে। তারা দুই জনই ওই মাদ্রাসার শিক্ষক।

শিশুটির বাবা মামলায় উল্লেখ করেন, ৫-৬ মাস আগে তার ১১ বছরের ছেলেকে ওই মাদ্রাসায় ভর্তি করান। ধর্ষক তানভীর আহাম্মেদ তার ছেলের কোরআন শরীফ ছবক নিতেন। গত ১৯ নভেম্বর স্ত্রীকে নিয়ে ওই মাদ্রাসায় ছেলেকে দেখতে এসে দেখেন সে ভয়ে কাতর এবং অসুস্থ। কারণ জানতে চাইলে শিশুটি জানায় মাদ্রাসার শিক্ষক তানভীর তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

কুমিল্লা কোতোয়ালি থানার ওসি আনোয়াল হক জানান, মাদ্রাসায় শিশু ছাত্রকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত হুজুরকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামি পালাতক রয়েছে।

আর পড়তে পারেন