শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় আজ করোনায় আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড ১০৪, মৃত্যু ২ জনের

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩১, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় আজ রবিবার (৩১ মে) করোনা ভাইরাসে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড ১০৪ জন। আজ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯৭৫ জনে।

আজ করোনায় মারা গেছে আরও ২ জন। মৃতদের মধ্যে সিটি কর্পোরেশনের একজন ও লালমাইয়ের একজন। জেলায় এই পর্যন্ত মৃত্যুর সংখ্যা বেড়ে ২৬ জনে।

আজ রবিবার নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে- সিটি কর্পোরেশনে ৩৬ জন, আদর্শ সদরে ২ জন, চৌদ্দগ্রামে ৬ জন, লাকসামে ১৭ জন, দেবিদ্বারে ২১ জন, বুড়িচংয়ে ১ জন, মেঘনায় ১ জন, নাঙ্গলকোটে ৯ জন, মনোহরঞ্জে ৪ জন, বরুড়ায় ৪ জন ও হোমনায় ৩ জন।

আজ সুস্থ্য হয়েছে ২৪ জন।সুস্থ্যদের মধ্যে দেবিদ্বারের ২০ জন ও সিটি কর্পোরেশনের ৪ জন।এ পর্যন্ত কুমিল্লায় সুস্থ্য হয়েছেন মোট ১৩৮ জন।

এসব তথ্য নিশ্চিত করেছেন কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

উপজেলাওয়ারী আক্রান্তের সংখ্যা দেবিদ্বারে ১৬২ জন, মুরাদনগর ১৪১ জন,কুমিল্লা সিটি কর্পোরেশন ১২৩ জন, আদর্শ সদরে ৫৬ জন, লাকসাম ৬৯ জন, চান্দিনা ১০২ জন, তিতাসে ২৪ জন, দাউদকান্দি ২৫ জন,বরুড়া ১৮ জন, বুড়িচং ৫৫ জন, মনোহরগঞ্জ ২১ জন, ব্রাহ্মণপাড়া ১৭ জন,নাঙ্গলকোট ৬০ জন, হোমনায় ১৫ জন, কুমিল্লা সদর দক্ষিণ ২৫ জন, লালমাই ৬ জন, চৌদ্দগ্রাম ২৮ জন, মেঘনায় ১৫ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২৫ জনসহ মোট জেলায় আক্রান্ত ৯৭৫ জন।

সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৯ হাজার ২০৩ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৮ হাজার ২৯৫ জনের। এর মধ্যে ৯৭৫ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে এবং মারা গেছেন ২ জন।

আর পড়তে পারেন