বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার হাউজিং স্টেট স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৬, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার :

আজ শুক্রবার (২৬ জুলাই) সারাদিন ব্যাপি কুমিল্লার ঐতিহ্যবাহী হাউজিং স্টেট স্কুল এন্ড কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের নিয়ে ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও রক্তদানে উদ্বোধ্য করণ কর্মসূচি গ্রহণ করা হয়।

উক্ত অনুষ্ঠান উদ্বোধন ও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন অধক্ষ্য জহিরুল আলম স্যার, সহকারি প্রধান শিক্ষিকা রাশেদা আক্তার ম্যামসহ উক্ত কলেজের শিক্ষক, শিক্ষিকাবৃন্দ।

শিক্ষার্থীদের রক্তদানে উদ্বোধ্য করণ, এর প্রয়োজনীয়তা, এর সুফল নিয়ে বক্তব্য দেন, মইনীয়া সাইফীয়া ব্লাড ব্যাংকের উপদেষ্ঠা মো:দিদারুল হক রিমন। মইনীয়া সাইফীয়া ব্লাড ব্যাংকের সাধারণ সম্পাদক জহিরুল হক রবিন।

রক্তের গ্রুপ সনাক্তকরণ কর্মসূচির দায়িত্ব পালন করেন মইনীয়া সাইফীয়া ব্লাড ব্যাংকের সাধারণ সম্পাদক মো:জহিরুল হক রবিন, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমেদ ইপু, জয়নাল আবেদীন নাহিয়ান ও অর্ণি।

উক্ত ক্যাম্পইনে ১১৫ জন শিক্ষার্থীর ব্লাড গ্রুপ সনাক্ত ও সকলের কাছে মইনীয়া সাইফীয়া ব্লাড ব্যাংকের লিফলেট প্রদান ও ফেইসবুক আইডি নিয়ে আমাদের ফেইসবুক গ্রুপে সংযুক্ত করা হয়। তাদের বেশির ভাগই রক্তদানে আগ্রহ প্রকাশ করে এবং আমাদের সাথে কাজ করার ইচ্ছা পোষণ করে থাকে।

রক্তের বন্ধনে,
জীবনের জয়গান

মইনীয়া সাইফীয়া ব্লাড ব্যাংক।

আর পড়তে পারেন