শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পিস্তল ও এলজি বন্দুকসহ মাদক ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ৭, ২০২০
news-image

আনোয়ারুল ইসলাম :
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সীমান্তবর্তী মল্লিকাদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে পিস্তল, এলজি বন্দুক ও মাদক পাচারের অভিযোগে আরিফ বিহারী (৩৬) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা।

এসময় র‌্যাব সদস্যরা তল্লাশি চালিয়ে আটককৃত আরিফ বিহারীর কাছ থেকে ১টি কাঠের বাটযুক্ত একনালা সচল এলজি বন্দুক, ৩টি কাঠের ফ্রেমযুক্ত লোহার তৈরি সচল পিস্তল, ২৬ রাউন্ড পিস্তলের তাজা বুলেট, ৬টি তাজা কার্তুজ, ৯টি লোহার তৈরি খালি ম্যাগজিন, ৯৩৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি ইয়ামাহা (ফেজার) লাল রংয়ের মোটর সাইকেল উদ্ধার করে।

আটককৃত আরিফ বিহারী প্রকাশ মোঃ আরিফ হোসেন প্রকাশ জুবায়ের হোসেন আরিফ একাধিক নামে পরিচিত। সে যশোর জেলার কোতয়ালী থানার মোল্যপাড়া (কদমতলা) বারান্দীপাড়া এলাকার মো. আওয়াল মিস্ত্রির ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫মে মঙ্গলবার বিকেলে র‌্যাব-১ (নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ পূর্বাচল ক্যাম্প), সিপিসি-৩ এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) কাজী আব্দুস ছালাম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার সীমান্তবর্তী শশীদল ইউনিয়নের মল্লিাকাদিঘী এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ওই এলাকায় শশীদল ইউনিয়ন ভ‚মি অফিসের সংলগ্ন কুমিল্লা-বাগড়া সড়কের উপর থেকে আরিফ বিহারীকে আটক করে র‌্যাব সদস্যরা।

পরে র‌্যাব-১, সিপিসি-৩ এর পুলিশ পরিদর্শক (শহর ও যান) কাজী আব্দুস ছালাম বাদী হয়ে একইদিন সন্ধ্যায় ব্রাহ্মণপাড়া থানায় মাদক ও অস্ত্র আইনেসহ দুইটি মামলা দায়ের করে উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও ইয়াবা ট্যাবলেটসহ আটককৃত আরিফ বিহারীকে থানা পুলিশের নিকট সোর্পদ করে।

৬ মে বুধবার সকালে থানা পুলিশ আফির বিহারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ সত্যতা নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন