শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গাজা ও ওয়ারেন্টের আসামীসহ ৩ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২১, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার :

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার নাগাইশ ও ব্রাহ্মণপাড়া সদর এলাকায় অভিযান পরিচালনা করে গাজা ও ওয়ারেন্টের আসামীসহ ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। এসময় পুলিশ তাদের কাছ থেকে প্লাষ্টিকের ব্যাগ ভর্তি ৮ কেজি গাজা উদ্ধার করে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণপাড়া থানার এস আই তীথংকর দাস ও এএস আই হেলাল উদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নের সেনের বাজার টু ধান্যদৌল কাজী মার্কেট সড়কের নাগাইশ এলাকায় অভিযান পরিচালনা করে।

এক পর্যায়ে পুলিশ নাগাইশ বড় ব্রীজের উপর থেকে কুমিল্লা কোতয়ালীর আড়াইওড়া পশ্চিমপাড়া গ্রামের ফিরোজ ড্রাইভারের বাড়ীর মৃত নুরুল ইসলামের ছেলে আল আমিন (২৩) এবং পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার গাবুয়া গ্রামের চৌরদ্দিন হাজী বাড়ীর মৃত আঃ আজিজের ছেলে মোঃ আলমগীর হোসেন (৩৫) কে গ্রেফতার করে। এসময় পুলিশ তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে প্লাষ্টিকের ব্যাগ ভর্তি ৮ কেজি গাজা উদ্ধার করে।

অপর দিকে একই দিন রাতে ব্রাহ্মণপাড়া থানার এস আই আব্দুল কুদ্দুস গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া উপজেলা সদর এলাকায় সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে। সময় ঐ এলাকার মৃত আঃ রহমানের ছেলে মোঃ আঃ সালাম (৪০) কে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোঃ আঃ সালাম দেবিদ্বার থানার ২০১৩ ইং সালের একটি মামলাল ওয়ারেন্ট ভোক্ত পলাতক আসামী।

এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির সত্যতা স্বীকার করেন এবং জানান, গ্রেফতারকৃতদের কোটের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন