মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাথাবিহীন যুবকের মৃতদেহ উদ্ধারের ১০দিন পর খন্ডিত মাথা উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২০, ২০২০
news-image

ব্রাহ্মণপাড়া প্রতিনিধিঃ

কুমিল্লার ব্রা‏হ্মণপাড়ায় চাঞ্চল্যকর মাথাবিহীন যুবকের মৃতদেহ উদ্ধারের ১০দিন পর মস্তকটি পুকুর থেকে উদ্ধার করেছে কুমিল্লার পিবিআই পুলিশ। ওই মামলায় গ্রেফতার হওয়া এক আসামীর তথ্যের ভিত্তিতে পুলিশ সোমবার বিকালে পুকুর থেকে খন্ডিত মাথাটি উদ্ধার করেছে। গ্রেফতার হওয়া ওই ব্যক্তি হলেন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের জামাল হোসেন (৫০)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ব্রা‏হ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ ইউনিয়নের টাটেরা গ্রামের একটি পুকুরপাড়ের নির্জন এলাকা থেকে গত ১০ জুলাই দুপুরে একটি মাথাবিহীন মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। খবর পেয়ে ওইদিনই ব্রা‏হ্মণপাড়া থানার পুলিশ ঘটনাস্থল থেকে মাথাবিহীন মরদেহটি উদ্ধার করেছে।

ঘটনাস্থল থেকে একটি মুঠোফোন জব্দ করেছিলেন পুলিশ। মামলাটি তদন্ত করছেন পিবিআই পুলিশ কুমিল্লা। ওই মুঠোফোনের মাধ্যমে পিবিআই পুলিশ আজ সোমবার সকালে জামাল হোসেনকে গ্রেফতার করেছেন। জামাল হোসেনসহ কয়েকজন মিলে তাকে খুন করে মরদেহ ও মাথা আলাদা রেখে দিয়েছিলেন। কিন্তু তিনি তাকে চিনতেন না। সাথে থাকা অন্যরা তাকে চিনতেন এবং তাদের সাথেই দ্বন্ধ ছিল ওই লোকটির। লোকটিকে খুন করে মাথাটি পুকুরে ফেলে দেওয়া হয়েছিল। সোমবার (২০ জুলাই) বিকালে পুকুর থেকে জাল ফেলে মাথাটি উদ্ধার করা হয়।

কুমিল্লার পিবিআই পরিদর্শক মো. তৌহিদুল ইসলাম বলেন, গ্রেফতার হওয়া জামাল হোসেন খুন করার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তার তথ্যমতে ব্রাহ্মণপাড়া থানা পুলিশের সহযোগিতায় পুকুর থেকে মাথাটি উদ্ধার করা হয়েছে। তবে খুনের সাথে আরো বেশ কয়েকজন জড়িত রয়েছে। তাদের সাথে ছিল জামাল হোসেন। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে। তাদেরকে গ্রেফতার করলেই নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যাবে বলে জানান তিনি।

আর পড়তে পারেন