শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বুড়িচং-ব্রাহ্মণপাড়ায় আ’লীগ নেতা মশিউর রহমান খানের উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৪, ২০২০
news-image

মো. জামাল উদ্দিন দুলালঃ

‘‘মানুষ মানুষের জন্য ’’এই শ্লোগানকে ধারণ করে কুমিল্লা -৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য এডভোকেট আবদুল মতিন খসরু এম.পি’র নির্দেশে এবং বুড়িচং উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান খানের উদ্যোগে বুড়িচং-ব্রাহ্মণপাড়া উপজেলায় পিপি, মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও গ্লাভসসহ কয়েক হাজার স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রাণঘাতি করোনার দূর্যোগকালে উপজেলা প্রশাসন, আইন শৃংখলা, স্বাস্থ্য, ইসলামি ফাউন্ডেশন ও করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু ব্যক্তিদের দাফন-কাফনে দায়িত্ব পালনকালে স্বাস্থ্য সুরক্ষার জন্য রবিববার (১৪ জুন) সকালে প্রথমে বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসানের নিকট অফিসের হল রুমে পিপি, মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও গ্লাভসসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মশিউর রহমান।

এসময় উপস্থিত ছিলেন বুড়িচংয়ের উপজেলা পরিষদ চেয়ারম্যান আখলাক হায়দার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তাছলিমা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মিঠু, বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হোসেন পিপিএম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রোকসানা খানম মুন্নী।

সহযোগিতায় রয়েছেন ঢাকা ডি,সি,সি এর ডাইরেক্টও ও প্যারাডাইস এম.ডি ইঞ্জিনিয়ার আল আমীন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সদস্য আ: সালাম বেগ, ঢাকাস্থ বুড়িচং উপজেলা সমিতি সভাপতি এম.এ.মতিন, বুড়িচং উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ড: মিঠু, রাজাপুর ইউপি চেয়ারম্যান মো: মোস্তফা ,বাকশিমুল ইউপি চেয়ারম্যান মো; করিম,বিশিষ্ট ব্যবসায়ি মো: কামাল হোসেন, সাবেক কাষ্টম কর্মকর্তা মো. তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটি’র সাধারণ সম্পাদক মো: শরিফ খান, বুড়িচং উপজেলা ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বাছির খান, যুবলীগ নেতা মো. মাহবুবুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ি জয়নাল আবেদীন,বন্ধন কমিউনিটি সেন্টারের প্রোপাইটর মো. মানিকসহ আরো অনেকে।

এদিকে সুরক্ষা সামগ্রী বিতরণ কালে মো. মশিউর রহমান বলেন, এখন বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো অনেক কঠিন, সেখানে সব বিপদ ও ঝুঁকি মাথায় নিয়ে মানুষ মানুষের জন্য কাজ করবে এই উদ্যেশ্যে এগিয়ে আসা। সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান করেন।

পরবর্তীতে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট পিপিই, মাস্ক, হ্যান্ডসেনিটাইজার ও গ্লাভসসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন।

আর পড়তে পারেন