শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বুড়িচংয়ে স্ত্রী কর্তৃক অপহৃত স্বামীকে কুমিল্লার মাদক নিরাময় কেন্দ্র থেকে উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৩, ২০১৯
news-image

মহিউদ্দিন ভূইয়াঃ
কুমিল্লার বুড়িচং উপজেলা থেকে স্ত্রী কর্তৃক অপহৃত স্বামী জাহাঙ্গীর আলমকে কুমিল্লা সদরের ‘নিউ যত্ন’ মাদকাসক্তি চিকিৎসা ও পূর্নবাসন কেন্দ্র থেকে উদ্ধার করেছে বুড়িচং থানা পুলিশ । এ ঘটনায় অপহৃতের স্ত্রী, শ্যালিকা ও মাদক নিরাময় কেন্দ্রের দুইজনসহ মোট চারজনকে আটক করা হয়েছে।
রোববার (৩ ফ্রেবুয়ারী) বিকেলে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস এবং দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিন কাদির কোতয়ালি থানা পুলিশের সহযোগীতায় সদরের নোয়াপাড়া এলাকায় অবস্থিত মাদক নিরাময় কেন্দ্রে অভিযান পরিচালনা করেন।

উদ্ধার হওয়া জাহাঙ্গীর আলম কুমিল্লার বুড়িচংয়ের ফরিজপুর গ্রামের আসাদুল ভূইয়ার ছেলে।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার মধ্যরাতে কয়েকজন দুবৃর্ত্ত তাকে বাসা থেকে জোরপূর্বক অ্যাম্বুলেন্সে করে নিয়ে যায়। শুক্রবার সকালে বুড়িচং থানায় অভিযোগ করেন গুম হওয়া জাহাঙ্গীরের মেয়ে সাদিয়া আক্তার। এ অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ শনিবার অপহৃত জাহাঙ্গীর আলমের শ্যালিকা বিলকিসকে আটক করে। তারই জবানবন্দি অনুযায়ী জাহাঙ্গীর আলমের স্ত্রী নার্গিস আক্তারকে আটক করে থানা পুলিশ। পরে তাদের তথ্যমতে আজ রবিবার বিকেলে অপহৃত স্বামী জাহাঙ্গীর আলমকে কুমিল্লা সদরের ‘নিউ যত্ন’ মাদকাসক্তি চিকিৎসা ও পূর্নবাসন কেন্দ্র থেকে উদ্ধার করে থানা পুলিশ ।

থানায় জাহাঙ্গীর আলমের মেয়ে সাদিয়া আক্তারের অভিযোগসূত্রে জানা যায়, শুক্রবার মধ্যরাতে ৬-৭ জনের একটি দল অ্যাম্বুলেন্স নিয়ে এসে জাহাঙ্গীরের বসতবাড়ি থেকে তাকে তুলে নিয়ে যায়। এসময় জাহাঙ্গীর তার নিজের কক্ষে ঘুমিয়ে ছিলেন। অভিযোগকারী সাদিয়া জানান, আব্বুর সাথে আম্মুর প্রায় প্রতিদিনই ঝগড়া বিবাদ লেগেই থাকতো, ওইদিন মধ্যরাতে একটি অ্যাম্বুলেন্স আসে আমাদের বাসার সামনে, আম্মু গেইট খুলে দিলে তারা আব্বুর কক্ষে গিয়ে আব্বুকে মুখে কাপড় দিয়ে বেঁধে তুলে নিয়ে যায়। আমরা চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে আসে, কিন্তু ততক্ষণে ওরা আব্বুকে তুলে নিয়ে চলে যায়। আম্মুর কাছে এ বিষয়ে জানতে চাইলে আম্মুও পালিয়ে যায়। আজ আব্বুকে পুলিশ উদ্ধার করেছে। আব্বুকে মাদকাসক্ত রোগি বানিয়ে মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়।

বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, চারজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

আর পড়তে পারেন