শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বিভিন্ন সীমান্তে বিজিবির অভিযান: অস্ত্র ও মাদক উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৮, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার সদর দক্ষিণসহ বিভিন্ন সীমান্তে অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও বিপুল পরিমান মাদক উদ্ধার করেছে কুমিল্লা ১০ বিজিবির সদস্যরা।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন ১০ বিজিবি।

১০ বিজিবি সূত্র জানায়, কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ গোলাম ফজলে রাব্বি, পিএসসি’র নেতৃত্বে বৌয়ারা বাজার বিওপি’র দায়িত্বপূর্ন এলাকায় ১৭ সেপ্টেম্বর রাতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে জেলার সদর দক্ষিণ উপজেলার সীমান্ত পিলার ২০৮৫/৯-এস হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে “সূর্যনগর” নামক স্থান হতে মালিকবিহীন অবস্থায় একটি বিদেশী পিস্তল এবং ১ রাউন্ড গুলি আটক করে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও অন্যান্য বিওপি’র দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় ৫২১ বোতল ফেন্সিডিল, ৮৩ বোতল মদ , ৬ কেজি গাঁজা , ১১ হাজার ৬৫ টি ইয়াবা ট্যাবলেট, ৭ টি বিয়ার ক্যান , ৭৬ হাজার ১৭০ টি বিভিন্ন প্রকার বাজি  এবং ৫৫১ টি কসমেটিক্স সামগ্রী মালিকবিহীন অবস্থায় আটক করা হয়।

আটককৃত অস্ত্র-গোলাবারুদ, মাদকদ্রব্য এবং অন্যান্য মালামালের আনুমানিক মূল্য ৫২ লক্ষ ৯৫ হাজার ১৭০ টাকা। আটককৃত মাদক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

আর পড়তে পারেন