শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বাঙ্গরায় পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১১, ২০১৯
news-image

 

মাহবুব আলম আরিফ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন বৈলাবাড়ী গ্রামে ৫ম শ্রেণীর এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে।

এ ঘটনায় শিশুর বড় ভাই বাদী হয়ে বাঙ্গরা বাজার থানায় রবিবার (১০ নভেম্বর) রাতে মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত ধর্ষক ইসমাইল হোসেনকে (৪৫) ওই রাতেই গ্রেফতার করে সোমবার সকালে কুমিল্লার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। ধর্ষক ইসমাইল উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন টনকী ইউনিয়নের বৈলাবাড়ী গ্রামের মৃত সাহেব আলীর ছেলে।

শিশুটির বড় ভাই জানান, তার ছোট বোন ¯’ানীয় একটি বিদ্যালয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রী। শনিবার (৯ নভেম্বর) দুপুরে স্কুল বিরতির সময় বিদ্যালয়ের পাশের খাবারের দোকানে গেলে দোকানের মালিক ইসমাইল হোসেন জোরপূর্বক তার বসত ঘরে নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এ ঘটনার পর শিশুটি তার বিদ্যালয়ে না গিয়ে বিষয়টি তার পরিবারের লোকজনকে জানান। তার পরিবারের লোকজন ধর্ষক ইসমাইলকে আটক করে থানায় দেয়ার জন্য এলাকার বিভিন্ন ¯’ানে খুজে না পেয়ে। ঘটনার পরদিন রবিবার রাতে বিষয়টি বাঙ্গরা বাজার থানা পুলিশকে জানালে ওই রাতেই অভিযুক্ত ইসমাইলকে তার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত ইসমাইলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাত আইনে মামলা দায়ের করে সোমবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন