শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার নাঙ্গলকোটের ওসিসহ একদিনেই করোনায় আক্রান্ত ৯ জন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১৭, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার নাঙ্গলকোটে আজ বুধবার (১৭ জুন) নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী ও তার স্ত্রীসহ মোট ৯ জন। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন সর্বমোট ৮৯ জন।

এছাড়াও করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণের পর নমুনা সংগ্রহ করলে ৩ জনের রিপোর্ট পজিটিভ আসে। উপজেলায় এ পর্যন্ত করোনা রোগী সুস্থ হয়েছেন মোট ৫৩ জন ও চিকিৎসাধীন রয়েছেন ৩৬ জন।

আজ বুধবার (১৭ জুন) করোনায় আক্রান্ত হয়েছে- নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী ও তার স্ত্রী , পৌর সদরের হরিপুর গ্রামের ফরিদ আহমেদ, জসিম উদ্দিন, আবু তাহের, কোদালীয় গ্রামের সোহেল রানা, ঢালুয়া ইউপির পোষাই গ্রামের মৃত সামছুল হক, মৌকরা ইউপির খাঠাচৌ গ্রামের ফখরুল ইসলাম ও বাংগড্ডা ইউপির বেরী গ্রামের ইউছুফ আলী।

বুধবার (১৭ জুন) বিকেলে করোনা আক্রান্তদের বাসস্থান লকডাউন করেন উপজেলা প্রশাসন।

জানা যায়, নাঙ্গলকোট থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীরর ব্যক্তিগত কর্মচারী মিলন নামে এক যুবকের উপসর্গ দেখা দিলে নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। গত ১০ জুন মিলনের করোনা পজেটিভ রিপোর্ট আসলে সাস্থ্য বিভাগের পরামর্শে ওসির পরিবারের সকল সদস্য ও মিলনের সংস্পর্শে আসা পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। বুধবার ওসির পরিবার ও পুলিশ সদস্যদের রিপোর্টে তিনি ও তার স্ত্রীর করোনা পজেটিভ রিপোর্ট আসে।

নাঙ্গলকোট উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার দেব দাস দেব বলেন, এ পর্যন্ত উপজেলায় ৮ শত ৪৩ জনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখন পর্যন্ত ৭ শত ৯২ জনের করোনা রিপোর্ট পাওয়া গেছে। রিপোর্ট বাকি রয়েছে ৫১ জনের। এ পর্যন্ত উপজেলায় ৮৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

আর পড়তে পারেন