শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার দাউদকান্দিতে দিনমজুরকে পিটিয়ে হত্যার অভিযোগ

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১১, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টার
কুমিল্লার দাউদকান্দিতে জাকির হোসেন(৫৫) নামে দিনমজুরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার(১০ আগষ্ট) সন্ধ্যায় উপজেলার গৌরীপুর উত্তর বাজারের হাজ¦ী মোহাম্মদ আলীর বাড়িতে এঘটনা ঘটে।

নিহত জাকির হোসেন তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের চেঙ্গাতুলি গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করেছে।

নিহতের ছেলে জহিরুল ইসলামের স্ত্রী পান্না আক্তার জানান, জিয়ারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলী আশরাফের ছেলে মিজান তেল চুরির অভিযোগে জাকিরকে ডেকে নিয়ে পিটিয়ে আহত করে এবং তার শরীর থেকে সিরিজ দিয়ে রক্ত রাখে। খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে জাকিরকে আহত অবস্থায় উদ্ধার করে বাজারের একটি প্রাইভেট হাসপাতালে নেয়ার কিছুক্ষন পর আমার শশুর মারা যায়। জাকির হোসেন পরিবারের সবাইকে নিয়ে গৌরীপুর বাজারে ভাড়া থেকে দিনমজুরী করে জীবিকা নির্বাহ করতেন।

চেয়ারম্যান আলী আশরাফ বলেন, তেল চুরির বিষয় কিনা জানিনা, জাকির নিরীহ মানুষ ট্রাক্টর চালাতো আবার দিনমজুরীও করতে। তবে শুনেছি সে কেরির টেবলেট খেয়ে মারা গেছে। এখন আমার ছেলের নামে মিথ্যা অভিযোগ তুলছে।

সহকারী পুলিশ সুপার(দাউদকান্দি সার্কেল) আবু সালাম চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরুতহাল রিপোর্ট নিয়ে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। তবে নিহতের শরীরে হালকা আঘাতের চিহ্ন রয়েছে । নিহতের পরিবার লিখিত অভিযোগ দিলে আমরা মামলা নিবো।

আর পড়তে পারেন