মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার জগন্নাথপুরে চৌধুরী ডেইরী ফার্ম থেকে গরু চুরির মামলায় গ্রেফতার ৩

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৯, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের ঘিলাতলীতে চৌধুরী ডেইরী ফার্ম থেকে ২০ লাখ টাকার ১৬ টি গরু চুরির মামলায় ডাকাত চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২ লাখ ৯৬ হাজার টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা ১১ টায় কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম।

গ্রেফতারর হওয়া ডাকাত চক্রের মূল হোতা দেবিদ্বার উপজেলার চুলাশ গ্রামের হানিফ মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪০)। তার সহযোগী অপর দুই সদস্য কুমিল্লা নগরীর চর্থা এলাকার রুপা মিয়ার ছেলে মোঃ সহিদ মিয়া (৩৫) ও মাসুম মিয়া (৩৮)।

ডাকাত চক্রের সহযোগী সহিদ ও মাসুম পেশায় মাংশ বিক্রেতা (কশাই)। তারা দীর্ঘদিন ধরে চোরাই গরু জবাই করে মাংশ বিক্রি করে আসছিলো।

পুলিশ সুপার জানান, গত ২২ অক্টোবর কোতয়ালী মডেল থানার ঘিলাতলী গ্রামের মনিরুল ইসলামের চৌধুরী ডেইরী ফার্ম থেকে এই সংঘবদ্ধ ডাকাত দল ১৬টি গরু নিয়ে যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। পুলিশ অভিযান চালিয়ে বুধবার বিকেলে গরু ডাকাতদের আটক করতে সক্ষম হয়।

তিনি জানান, ডাকাত চক্রের মূল হোতা মোহাম্মদ আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ডাকাতিসহ ৬ টি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আজিম উল-আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হকসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

আর পড়তে পারেন