শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে হাইওয়ের পাশে ধর্ষণের স্বীকার দুই বান্ধবী

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩১, ২০২০
news-image

সালাউদ্দিন সোহেলঃ

কুমিল্লার চৌদ্দগ্রামে হাইওয়ের পাশে দুই বান্ধবীকে ধর্ষণ করেছে তিনজন মাদকসেবী সিএনজি চালিত অটোরিকশার চালক।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে মিয়ার বাজার থেকে দাঁতামা রাস্তার মাথায় নেমে বাসায় ফেরার জন্য দুই বান্ধবী সুমি ও শারমিন সিএনজি চালিত অটোরিকশায় উঠে। কিন্তু চালক মকবুল তাদেরকে সেখানে না নামিয়ে দ্রুত গতিতে সিএনজি চালিয়ে নিয়ে যায় এবং তার সাথের আরো দুজনকে আসার জন্য ফোন করে। হাইওয়ে লিংক সিএনজি গ্যাস পাম্পের কাছে ধর্ষণকালে দুই বান্ধবীর চিৎকারে আশেপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে।

শারমিন ধর্ষকদের চিনে ফেলে এবং তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষকরা হচ্ছে- ভাটপাড়া গ্রামের আব্দুল কাদেরের ছেলে মকবুল হোসেন (২৬), লালবাগ গ্রামের রফিক মিয়ার ছেলে ছাদেকুর রহমান (৩২) এবং একি গ্রামের হুংকু মিয়ার ছেলে মীর হোসেন (২৭)।

স্থানীয় সূত্রে জানা যায়, এই ৩ জন বিভিন্ন মাদক ব্যবসার থেকে শুরু করে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত এবং মাদক সেবনের কারণে গ্রামের ছেলে মেয়েদের বিভিন্ন সময় শ্লীলতাহানীর কাজ করে। তাদের ভয়ে কেউ মুখ খোলার সাহস পায়না। তাদেরকে গ্রেফতার করলে তাদের গডফাদারকে ধরা সম্ভব হবে বলে জানিয়েছে স্থানীয় লোকজনেরা।

ধর্ষণ মামলার তদন্ত কর্মকর্তা এস আই ত্রিনাথ সাহা বলেন, আমরা সিএনজি চালিত অটোরিকশাটি আটক করেছি এবং ধর্ষকদের অচিরেই গ্রেফতার করা হবে।

আর পড়তে পারেন