শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চান্দিনায় করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা ও শিক্ষক মুনাফের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৬, ২০২০
news-image

 

শরীফুল ইসলাম :
কুমিল্লার চান্দিনায় করোনা ভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়ে একজন অতিরিক্ত পুলিশ সুপারের পিতা বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল মান্নান খান (মুনাফ) এর মৃত্যু হয়। তিনি উপজেলার ভোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় এর অবসরপ্রাপ্ত একজন সহকারী শিক্ষক। চান্দিনায় এ নিয়ে করোনায় মোট ৫ জনের মৃত্যু হয়।

পবিত্র ঈদুল ফিতরের দিন (২৫ মে সোমবার) রাত ৭টা ৪৫ মিনিটে চান্দিনা উপজেলা সদরের পৌর এলাকার মহারং নিজ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন। এর আগে ২৪ মে আইইডিসিআর থেকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ওই দিনই নিহতের পরিবারের আরও ৫ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাজী মাহমুদুল হাসান ও করোনা ফোকাল মেডিকেল অফিসার ডা. শিমুল রঞ্জন দে রাতেই তার চান্দিনাস্থ বাস ভবনে গিয়ে তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার (২৬ মে) সকালে চান্দিনা উপজেলার ভোমরকান্দি খান বাড়িতে দূরত্ব বজায় রেখে মরহুমের যানাজার নামাজ অনুষ্ঠিত হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ ও চান্দিনা থানা পুলিশসহ এলাকাবাসী যানাজায় অংশগ্রহণ করেন।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ মো. আবুল ফয়সল জানান, নিহত বীরমুক্তিযোদ্ধা মো. আবদুল মান্নান খানকে চান্দিনা থানা পুলিশ রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন। পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এসময় চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ ও মরহুমের ছেলে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহবুব আলম খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

আর পড়তে পারেন