শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার কালির বাজারে ৪ সন্তানের জনকের লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১, ২০১৮
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা আদর্শ সদর উপজেলার ১নং কালির বাজার ইউনিয়ন এলাকার মনশাষন গ্রামে ইউনুছ মিয়া (৪০) নামে ৪সন্তানের জনকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (০১ জুলাই) সকালে বাড়ির পাশের একটি বাগানে আম গাছের সাথে গলায় দড়ি লাগানো ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পায় এলাকাবাসী। স্থানীয়রা পুলিশে খবর দিলে সকাল সারে ১০টায় নাজিরা বাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ইউনুছ মিয়া বেশ কিছুদিন জাবত অসুস্থ ছিলো মানুষিক ভাবে। মাঝে মাঝে তাকে শিকল দিয়েও বেধে রাখা হতো এ কারনে। রবিবার সকালে তার বাড়ী থেকে সকালে বাড়ির পাশের একটি বাগানে আম গাছের সাথে গলায় দড়ি লাগানো ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পায় এলাকাবাসী। স্থানীয়রা পুলিশকে খবর দিলে সকাল সারে ১০টায় নাজিরা বাজার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে কোতোয়ালি থানাধীন নাজিরা ফাঁড়ী পুলিশের এসআই শফিকুল ইসলাম জানান, গত ভোররাতের দিকে আনুমানিক ৩টা থেকে ৫টার মধ্যে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। মৃত ইউনুছ মিয়ার পিতার নাম হাজী আব্দুল লতিব। পারিবারের সদস্য ও স্থানীয়দের বরাত দিয়ে জানা যায় সে মানুষিক ভাবে গত কয়েক বছর জাবত অসুস্থ ছিলো। প্রাথমিক ভাবে লাশের দেহে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায় নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন