শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবির ডিবেটিং সোসাইটির নতুন কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২১, ২০২০
news-image

 

কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ডিবেটিং সোসাইটি’র (সিওইউডিএস) ২০২০-২১ সালের জন্য কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দীপ্ত ব্রত দাস এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জোবায়ের হোসেন। এটি সংগঠনটির তৃতীয় কার্যনির্বাহী কমিটি।

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় একটি জুম মিটিং এ ডিবেটিং সোসাইটির মডারেটর ও নৃবিজ্ঞান বিভাগের সভাপাতি মো: আবদুর রহমান ১৯ সদস্যের এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রের এরিজোনা স্টেট ইউনিভার্সিটির পিএইচডি গবেষক ও ডিবেটিং সোসাইটির সাবেক মডারেটর মোঃ আসাদুজ্জামান, বিদায়ি কমিটির সভাপতি ফারিদ মুস্তাকিম ও সাধারণ সম্পাদক তানভীরুল ইসলাম সাবিক।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ ফজলে রাব্বি (প্রশাসন), অর্ক গোস্বামী (বাংলা বিতর্ক ), দেবব্রত রায় চৌধুরী (ইংরেজি বিতর্ক), যুগ্ম-সাধারণ সম্পাদক – মোঃ তরিকুল ইসলাম (প্রশাসন), আল নাঈম (বাংলা বিতর্ক), জান্নাতুল ফেরদৌস (ইংরেজি বিতর্ক), প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোঃ হাবিবুর রহমান, আন্তর্জাতিক সম্পাদক- আব্দুর রহমান, অনুষ্ঠান সম্পাদক – মোঃ আসিফ মিয়া,অর্থ সম্পাদক- এস এম আতিকুজ্জামান মোল্লা, দপ্তর সম্পাদক – মোঃ রাসেল মিয়া, প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক – মোঃ মুছা ভূঞাঁ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক – ইশতিয়াক আহমেদ, নির্বাহী সদস্য – সাদিয়া আফরিন দীপা, আহমদ উল্লাহ রাফি, সাবরিনা আলম, ধ্রুব চন্দ্র বিশ্বাস। এ কমিটি আগামি এক বছর দায়িত্ব পালন করবে।

আর পড়তে পারেন