বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিতে শিক্ষক সমিতির সাথে সাংবাদিক সমিতির প্রীতি ম্যাচ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৮, ২০১৭
news-image

 

শাহাদাত বিপ্লব, কুবি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতি ও সাংবাদিক সমিতির মধ্যে মহান বিজয় দিবস-২০১৭ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে ক্যাম্পাসের কাঁঠালতলার মাঠে এ শটপীচ ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে শিক্ষক সমিতি ১ রানে জয় পায়।

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি টসে জিতে প্রথমে শিক্ষক সমিতিকে ব্যাটিংয়ে আহ্বান জানায়। এতে ২০ ওভারে ১২৯ রানের টার্গেট দেয় শিক্ষক সমিতি। জবাবে ব্যাট করতে নেমে নির্দিষ্ট ওভারে ৮ উইকেটে ১২৭ রান করে সাংবাদিক সমিতি।

ক্রিকেট ম্যাচে ম্যান অব দ্যা শিক্ষক হয়েছেন পদার্থ বিজ্ঞানের শিক্ষক আশিষ চন্দ্র দাস এবং ম্যান অব দ্যা সাংবাদিক হয়েছেন সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মতিউর রহমান। উভয় টিমের একজন করে খেলয়াড়কে ম্যান অব দ্যা ম্যাচ পুরষ্কার দেওয়া হয়।

খেলা শেষে পুরষ্কার বিতরণী পর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাংবাদিক সমিতি টিমের অধিনায়ক ও সাধারণ সম্পাদক মতিউর রহমান, শিক্ষক সমিতি টিমের অধিনায়ক মোকাদ্দেস-উল-ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আইনুল হক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও সহ-সভাপতি ড.শামিমুল ইসলাম।

বক্তব্য শেষে বিজয়ী এবং রানার্স আপ দলের মাঝে পুরষ্কার তুলে দেন শিক্ষক ও সাংবাদিক নেতারা। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহসহ শিক্ষক ও সাংবাদিকরা।

আর পড়তে পারেন