বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিতে ‘অনুপ্রাস’র কমিটি গঠন ।। সভাপতি আলাউদ্দিন, সম্পাদক আলীম

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১৭, ২০১৮
news-image

 

শাহাদাত বিপ্লব, কুবি প্রতিনিধিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) আবৃত্তি সংগঠন অনুপ্রাস কন্ঠচর্চা কেন্দ্রের নতুন কমিটি গঠন করা হয়েছে। প্রত্নতত্ত্ব ৮ম ব্যাচের মোঃ আলাউদ্দিন বিশ্বাসকে সভাপতি ও বাংলা ১০ব্যাচের আব্দুল আলীম কে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

শনিবার বেলা ১১ টায় কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ১০৬ নং রুমে নতুন কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক প্রতিনিধি ও ফার্মেসী বিভাগের সভাপতি মোঃ এনামূল হক।

নব কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি মোঃ ইমরান হোসাইন ও তাইয়্যেবুন নাহার মিমি, যুগ্ন-সাধারণ সম্পাদক তাসমিনা নাজনীন তাসমিন ও নাজনীন আক্তার সুমি, সাংগঠনিক সম্পাদক সানজিদা ইসলাম মিম, অর্থ সম্পাদক তানভীর আহমেদ খান, পাঠচক্র সম্পাদক তানজিনা আক্তার তমা, দপ্তর সম্পাদক শাহ আলম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সালমান হোসাইন শান্ত, যোগাযোগ সম্পাদক মোঃ মুশফিকুর রহমান খান, প্রচার সম্পাদক আশিকুল ইসলাম, প্রশিক্ষণ ও অনুষ্ঠান সম্পাদক মোঃ হাবিবুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সিয়াম চৌধুরী ও আপ্যায়ন সম্পাদক ফারহানা সুলতানা ।

সভাপতি আনোয়ার হোসেন পলাশের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মোহাঃ হাবিবুর রহমান, প্রতিষ্ঠাকালীন সভাপতি রাসেল মাহামুদ, যুগ্ন সম্পাদক ফাতেমা আক্তার ইমু, মরিয়ম আক্তার সোনিয়া ও সংগঠনের সদস্যরা।
উল্লেখ্য আগামী ১ বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবে।

আর পড়তে পারেন