শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কলেজ শিক্ষককে মৃত্যুর জন্য দায়ী করে বুড়িচংয়ে কলেজ ছাত্রের আত্মহ ত্যা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৮, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা বুড়িচং উপজেলায় শিক্ষককে মৃত্যুর জন্য দায়ী করে চিঠি লিখে গলায় গামছা লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহ ত্যা করেছে আহম্মদ উল্লাহ (১৭) নামের এক কলেজ ছাত্র। তার মরদেহের পাশে একটি চিঠি পাওয়া যায়। যেখানে সে তার অধ্যয়নরত কলেজের বিজ্ঞান বিভাগের এক শিক্ষককে দায়ী করেছেন।

বুধবার (২৮ আগষ্ট) দুপুরে উপজেলার মোকাম ইউনিয়নের আবিদপুর গ্রামে নিহতের মামার বাড়ির বাথরুমে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

নিহত আহম্মদ উল্লাহ জেলার দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের মৃত সেকান্দর আলীর পুত্র। সে বুড়িচং উপজেলার পারুয়ারা আব্দুল মতিন খসরু বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আহম্মদ উল্লাহ কিছু দিন ধরে তার মামা আবুল হোসেনের বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামে বসবাস করে আসছিল। বুধবার সকাল ৮ টায় গোসল করতে গিয়ে আহম্মদ উল্লাহ বাথরুমের ভেন্টিলেটর এর সাথে গামছা পেঁচিয়ে আতœহত্যা করে। দীর্ঘ সময় সে বের হয়ে না আসায় ভেন্টিলেটর দিয়ে লাশ ঝুলে থাকতে দেখে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে নিকটবর্তী কাবিলা এলাকায় ইষ্টার্ণ মেডিকেল কলেজের জরুরি বিভাগে নিয়ে যায়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাতে মৃত ঘোষণা করেন। দুপুর একটায় বুড়িচংয়ের দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই কামাল হোসেনের নেতৃত্বে লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এসআই কামাল হোসেন বলেন, এ সময় নিহত আহম্মদ উল্লাহর কোমড়ের লুঙ্গিতে পেঁচানো অবস্থায় থাকা একটি চিরকুট পাওয়া গেছে। যেখানের শেষ অংশে লেখা ছিল আমার মৃত্যুর জন্য পারুয়ারা আব্দুল মতিন খসরু বিশ্ববিদ্যালয় কলেজের পদার্থ বিজ্ঞানের শিক্ষক সরল স্যারকে দায়ী।
ই-মেইলে ছবি আছে।

আর পড়তে পারেন