শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কলেজ ছাত্রকে হত্যার ঘটনায় ৬ জনের নামে মামলা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৬, ২০১৮
news-image

 

সেলিম সজীবঃ
প্রেম সংক্রান্ত দ্বন্দ্বের জের ধরে কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকায় কলেজ ছাত্রকে গলা কেটে হত্যার ঘটনায় একজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতার করতে কুমিল্লা ডিবি পুলিশসহ পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

গতকাল বৃহস্পতিবার রাতে নিহত সাগর দত্তের বাবা শংকর দত্ত বাদি হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন ।

এ বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ছালাম মিয়া জানান, মামলার তদন্তের স্বার্থে আসামির নাম প্রকাশ করা যাচ্ছে না। তবে সাগর দত্তের মূল হত্যাকারী ও এক সহযোগী পুলিশের সন্দেহের তালিকায় রাখা হয়েছে। হত্যাকাণ্ডে ঘটনার সব ধরনের ক্লু পুলিশ সংগ্রহ করেছে। খুব অচিরেই আসামীরা গ্রেফতার হবে বলে আশা করছি।

উল্লেখ্য, বুধবার সকালে রেইসকোর্স এলাকায় বিএইচ ভূঁইয়া হাউজ এর নিচ তলায় সাগর দত্ত (১৯) নামের কুমিল্লা সরকারি কলেজের প্রথম বর্ষের এক ছাত্রকে গলাকেটে হত্যা করা হয়। এ সময় সজীব সাহা নামের আরো এক ছাত্রকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ছুরি ও বটি উদ্ধার করেছে। নিহত সাগর দত্ত কুমিল্লার চান্দিনা উপজেলার বারেরা ইউনিয়নের চিলোড়া গ্রামের শংকর দত্তের বড় ছেলে। সে কুমিল্লা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন। আহত সজিব সাহা ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্চারামপুর উপজেলার উজান চরগ্রামের রাখাল সাহার ছেলে। সে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ডিগ্রি পাস কোর্সের শেষ বর্ষের ছাত্র।

আর পড়তে পারেন