বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনা উপসর্গ নিয়ে কুমিল্লার ব্রাহ্মণপাড়ার এক ব্যবসায়ির মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১০, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় আজ বুধবার (১০ জুন) করোনা উপসর্গ নিয়ে বাজারের সৈয়দ লাইব্রেরীর মালিক পুস্তক বিক্রেতা সৈয়দ আব্দুল আজিজ (৫০) নামের এক ব্যক্তি মারা যান।আশঙ্কাজনক অবস্থায় সকাল সাড়ে ১০ টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

সৈয়দ আব্দুল আজিজ ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর ইউনিয়নের বালিনা গ্রামের সৈয়দ বাড়ির মৃত সৈয়দ আবিদ হোসেনের ছেলে।

মৃতের স্বজনরা জানান, গত কয়েকদিন যাবত সৈয়দ আব্দুল আজিজ (৫০) প্রচন্ড জ্বর, ডায়রিয়া ও ঠান্ডা জনিত বিভিন্ন রোগে ভোগছিলেন। তার অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা তাকে সকালে প্রথমে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে পেরণ করে। কুমেকে যাওয়ার সময় পথিমধ্যে তিনি মারা যায়। পরে আমরা আজিজকে কুমেকে না নিয়ে তার মরদেহ নিয়ে বাড়ি চলে আসি। পরে একইদিনে বাদ আসর প্রশাসনের সার্বিক তত্বাবদানে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন করা হয়।

এই ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফোজিয়া সিদ্দিকা জানান, ব্রাহ্মণপাড়া সদর বাজারের সৈয়দ লাইব্রেরীর মালিক সৈয়দ আব্দুল আজিজের মৃত্যুর খবর আমি পেয়েছি। আমরা জানতে পেরেছি মৃত আব্দুল আজিজ বেশ কয়েক দিন যাবত জ্বর, ডায়রিয়া ও বিভিন্ন ঠান্ডা জনিত রোগে আক্রান্ত ছিলেন এবং তার স্বজনরা কোন প্রকার মৃত্যু সনদ প্রশাসনের নিকট উপস্থাপন করতে পারেন নি। তাই মরহুমের জানাযা নামাজ এবং দাফন প্রশাসনের সার্বিক তত্বাবদানে স্বাস্থ্যবিধি মেনে একইদিন বিকেলে সম্পন্ন করা হয়েছে।

আর পড়তে পারেন