শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনায় আক্রান্ত মাহমুদউল্লাহ রিয়াদ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৮, ২০২০
news-image

স্পোর্টস ডেস্কঃ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ দলের অভিজ্ঞ অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ। আজ দ্বিতীয়বারের মতো করোনা পজিটিভ হয়েছেন তিনি। পিএসএল খেলতে যাওয়ার আগে বাধ্যতামূলক করোনা পরীক্ষা করিয়েছিলেন মাহমুদউল্লাহ।

ইংলিশ অলরাউন্ডার মঈন আলির পরিবর্তে পাকিস্তান সুপার লিগের এবারের আসরের প্লে-অফ পর্বে খেলার সুযোগ পেয়েছিলেন মাহমুদউল্লাহ। কিন্তু পিএসএলের শেষের এই ম্যাচগুলো খেলতে পাকিস্তান যাওয়া হবে না মাহমুদউল্লাহর।

এখন থেমে গেল মাহমুদউল্লাহর পিএসএল যাত্রা। মুলতান সুলতানসে তার বদলে খেলার সুযোগ পাবেন অন্য কোনো খেলোয়াড়। মাহমুদউল্লাহ না পারলেও, পিএসএল খেলতে যাবেন বাংলাদেশের আরেক ক্রিকেটার তামিম ইকবাল। তিনি খেলবেন লাহোর কালান্দার্সে।

ক্রিস লিনের অনুপস্থিতিতে দল পাওয়ার পর অনুভূতি জানিয়ে তামিম বলেন, ‘পিএসএলে আবারও খেলার জন্য আমার তর সইছে না। লাহোর কালান্দার্স টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত খেলেছে এবং আমি আমাদের দলটিকে শিরোপা জয় করতে অবদান রাখতে চাই।’

করাচিতে আগামী ১৪, ১৫ ও ১৭ নভেম্বর হবে পিএসএলের বাকি থাকা প্লে-অফ ম্যাচগুলো। প্রথমদিন অর্থাৎ ১৪ তারিখে হবে এলিমিনেটর-১ (লাহোর বনাম পেশোয়ার) ও কোয়ালিফায়ার-১ (মুলতান বনাম করাচি) ম্যাচ।

পরদিন হবে কোয়ালিফায়ার-১ পরাজিত ও এলিমিনেটর-১ জয়ী দলের মধ্যকার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। পরে ১৭ নভেম্বর ফাইনাল দিয়ে শেষ হবে এবারের পিএসএল।

আর পড়তে পারেন