বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের মায়ের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও আলোচনা সভা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২০, ২০১৮
news-image

মাহবুব আলম আরিফ :

নেপোলিয়ন বলেছিলেন তোমরা একটি শিক্ষীত মা দেও আমরা একটি শিক্ষীত জাতী দিব। তাঁর এই বাণীর প্রতিফলন ঘটিয়েছেন এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুনের মা। মুরাদনগর আসনের এমপি ও অত্র কলেজের সভাপতি মহোদয়ের মা ছিলেন রত্মাগর্ভা। গতকাল শনিবার বাঁশকাইট ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ডিগ্রি কলেজে তাঁর মায়ের জন্য দোয়া ও আলোচনা সভায় কথা গুলো বলেন, পরিচালনা পর্ষদের সদস্য বাবু লিটন কুমার ভৌমিক। গত ১৩ই জানুয়ারী ওই রত্মাগর্ভা মা পরলোক গমন করেছেন।

প্রভাষক আজিজুর রহমান রনি সঞ্চালনায় ভারপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম ভূইয়ার সভাপ্রতিত্বে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন বিডি ফিনান্সের সাবেক চেয়ারম্যান মফিজ উদ্দিন সরকার।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পাহাড়পুর ইউপির চেয়ারম্যান ও কলেজ পরিচালনা পর্ষদের সদস্য সামাদ মাঝি, পরিচালনা পর্ষদের সদস্য মো. মুঞ্জরুল আলম, ডা. মনিরুজ্জামান,বাঁশকাইট পিজে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ.মতিন সরকার।

আলোচনা শেষে কলেজের সকল শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থীদের নিয়ে এমপি সাহেবের মায়ের ও কলেজ প্রতিষ্ঠাতা মরহুম মোস্তফা কামালের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন, মুফতি মাও মো. মাহফুজুর রহমান।

আর পড়তে পারেন