শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার নরসিংদীর পলাশে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ!

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১০, ২০২০
news-image

 

অনলাইন ডেস্কঃ
নরসিংদীর পলাশে (১৭) বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। উপজেলার জিনারদী ইউনিয়নের কুড়াইতলী এলাকার ছয়ঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষককে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত তৌকির সরকার (২১) উপজেলার গজারিয়া ইউনিয়নের মাঝেরচর এলাকার রিপন সরকারের ছেলে।

নির্যাতিত কিশোরীর পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার গভীর রাতে ঘটনার সময় ওই কিশোরী বাড়িতে একা ছিলেন। ওই সময় তৌকির কয়েকজন বন্ধুকে নিয়ে বাড়ির পাশে অবস্থান করছিলো। পরে তৌকির কিশোরীর বাড়িতে ঢুকে তাকে ধর্ষণ করেন। তার চিৎকারে পাশের ঘর থেকে মামাতো ভাই নাইম এগিয়ে এসে তৌকিরকে আটক করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে নিয়ে যায়। এ ঘটনায় ওই রাতেই অভিযুক্ত তৌকিরকে আসামি করে পলাশ থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন কিশোরীর মা। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত তৌকিরকে গ্রেফতার করেছে পুলিশ।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো: নাসির উদ্দিন বলেন, এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। তাকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আর পড়তে পারেন