বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঈদের নামাজ শেষে কুমিল্লায় গোমতী নদীতে ঝাঁপ দেওয়া সেই যুবকের মরদেহ একদিন পর উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৬, ২০২০
news-image

ডেস্ক রিপোর্টঃ

ঈদের দিন (সোমবার, ২৫ মে) সকালে ঈদের নামাজ শেষে কুমিল্লার আদর্শ সদরের উপজেলার পালপাড়া ব্রিজের উপর থেকে গোমতী নদীতে ঝাঁপ দেয় মাহিন চৌধুরী নাবিল (২০) নামে এক যুবক।ব্রিজের উপর তার জায়নামাজ ও জুতোজোড়া রয়ে যায়।

অনেক খোজাখুজির একদিন পরে আজ মঙ্গলবার (২৬ মে) দুপুরে নদীর আদর্শ সদর উপজেলার দূর্গাপুর এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

যুবকটি কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বদরপুর এলাকার মহসিন চৌধুরীর ছেলে।তবে তিনি পরিবারের সাথে কুমিল্লা নগরীর ছোটরা উকিল পাড়ায় বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানা যায়, সোমবার সকালে ঈদুল ফিতরের নামাজ শেষে জায়নামাজ ও জুতোজোড়া পালপাড়া ব্রিজের উপর রেখে মাহিন নদীতে ঝাঁপ দেন। ঝাঁপিয়ে পড়ার পর একবার পালপাড়া শ্মশানঘাটের কাছে তাকে ভাসতে দেখা যায়। পরে স্রোতের টানে আবার তলিয়ে যান তিনি। খবর পেয়ে কুমিল্লা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি দল তার সন্ধানে নদীতে অভিযান চালায়। পরে চাঁদপুর থেকেও ডুবুরি দল এসে অভিযানে অংশ নেয়। তবে সোমবার সন্ধ্যা পর্যন্ত যুবকের কোনো হদিস পায়নি তারা। মঙ্গলবার ঘটনাস্থল থেকে আড়াই কিলোমিটার দূরে দূর্গাপুর এলাকায় মাহিনের মরদেহ ভেসে উঠে।

কুমিল্লা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আলমগীর হোসেন জানান, সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিরা গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে ছত্রখীল ফাঁড়ির পুলিশ।

স্থানীয়দের ধারণা, কোনো কারণে মানসিকভাবে বিপর্যস্ত মাহিন নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন।

আর পড়তে পারেন