শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ইলিশের বাড়ি চাঁদপুর ত্রি নদীর মোহনায় ৮০ জন যুগ্ম-সচিবের নদী ভ্রমণ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২, ২০১৯
news-image

মাসুদ হোসেন, চাঁদপুর:
চাঁদপুরের প্রাক্তন জেলা প্রশাসক ও জনপ্রশাসন পদক প্রাপ্ত যুগ্ম-সচিব মোঃ আব্দুস সবুর মন্ডলের নেতৃত্বে ১৩ তম বিসিএসের প্রায় ৮০জন যুগ্ম-সচিব বন ভোজনে নদী-ভ্রমনে লঞ্চ যোগে শনিবার ( ২ মার্চ ) চাঁদপুর বড় স্টেশন মোলহেডে এসেছেন ।

এদিন দুপুর ২টায় মোলহেডে আসলে যুগ্ম-সচিব মোঃ আব্দুস সবুর মন্ডলসহ আগত যুগ্ম-সচিবদের ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান ও চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা ।

এ সময় অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শওকত ওসমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর প্রেসক্লাব সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, বিশিষ্ট লেখক ডাঃ পিযুষ কান্তি বড়ুয়া, নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলামসহ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেটগণ ।

যুগ্ম-সচিব মোঃ আব্দুস সবুর মন্ডলসহ প্রায় ৮০জন যুগ্ম-সচিব প্রায় ১ ঘন্টা মোলহেডে সময় কাটান । এ সময় চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বিভিন্ন ভাবে তাদেরকে আপ্যায়ন করেন ।

চাঁদপুরের প্রাক্তন জেলা প্রশাসক জনপ্রশাসন পদক প্রাপ্ত যুগ্ম-সচিব মোঃ আব্দুস সবুর মন্ডল স্থানীয় দৈনিক চাঁদপুর খবরকে এক প্রতিক্রিয়ায় জানান, আমরা ১৩ তম বিসিএসের কর্মকর্তারা নৌ-ভ্রমণে পিকনিকে এসেছি । হঠাৎ সিদ্ধান্ত নিয়েছি চাঁদপুর মোলহেডে আসবে। আগে থেকে বিষয়টি নির্ধারণ ছিলো না । তাই চাঁদপুরের কাউকে বলিনি ।

তিনি আরো বলেন, আমি চাঁদপুরকে ভালোবাসি । চাঁদপুরকে কখনো ভুলতে পারবো না । সারাজীবন চাঁদপুরকে মনে রাখবো । চাঁদপুরে জেলা প্রশাসক থাকাকালীন আমার কর্মজীবনের অনেক প্রাপ্তি রয়েছে। আবার যখনই সুযোগ পাবো চাঁদপুর আসবো । আর চাকুরী সুবাধে যেখানেই থাকি চাঁদপুরের জন্য কিছু করার চেষ্টা করবো ।

আর পড়তে পারেন