শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আমার গর্ভে যীশু খ্রিষ্টের সন্তান’

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৭, ২০১৬

ajob১৫ বছর বয়সী একজন মেয়ে নিজেকে যীশু খ্রিষ্টের সন্তানের গর্ভধারিণী হিসেবে দাবি করেছেন। জিম্বাবুয়ে বসবাসকারী লতিফা স্মিথ নাবেঙ্গানা এমনটি জানিয়েছেন।

২০১৫ সালের জুলাই মাসে তার নিকট ‘ঈশ্বরের দূত’ এসে বলে গেছেন, যীশু খ্রিষ্টের সন্তান জন্মদানের জন্য তাকে মনোনীত করা হয়েছে। এটা কোন মিথ্যে খবর নয়। ১৫ বছর বয়সী সেই কিশোরীর দাবি, সেই মহাবীর এসে তাকে সেই কথা জানিয়েছেন। যা খ্রিষ্টান ধর্মীয় পবিত্র গ্রন্থ বাইবেলে বর্ণিত আছে। মহাবীরদের বর্ণনা বাইবেলে দেয়া রয়েছে। তাদেরকে বাইবেলে নায়কের আসন দেয়া হয়েছে।

লতিফা আরও জানান, ‘মহাবীর বলেছেন, তার নিকট যীশুর বার্তা আছে, সে বলেছেন আমি গর্ভবতী হব এবং যীশুর পুত্র সন্তানকে জন্ম দিব।’ জিম্বাবুয়ে নিউজ ডে এর প্রতিবেদন অনুযায়ী, তার পরিবার ধর্মের প্রতি অনেক বিশ্বাসী। তার পরিবারের সবাই তাকে বিশ্বাস করেন এবং তাকে সাপোর্ট করেন।

যে সকল ডাক্তার তার চিকিৎসা করছেন, তারা বলেছেন, ‘আমরা তার দাবি মিথ্যা বলতে পারি না এবং সত্য বলেও প্রমাণ করতে পারব না।’

গায়নোলজিস্ট জানান, ‘আমি যা জানি, তার গর্ভধারণ প্রক্রিয়া স্বাভাবিক। তিনি নিজেকে ভার্জিন বলে দাবি করছেন, যা টেকনিক্যালি সত্য। তবে এর মানে এই নয় যে, এতে কোন ঐশ্বরিক শক্তি বিদ্যামান। আমি আপনাকে বলতে পারি তার গর্ভে ছেলে সন্তান রয়েছে কিন্তু সে কি সত্যি যীশু খ্রিষ্টের সন্তান কিনা তা আমি তার জন্মের পূর্বে বলতে পারছি না।’

তিনি আরও জানান, যদি লতিফা তার সন্তানের ডিএনএ পরীক্ষা করাতে চান তাহলে বিষয়টি পরিষ্কার হতে পারে।–সুত্র: ইন্ডিয়া টুডে।

আর পড়তে পারেন