শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগ সরকারের প্রতিটি উন্নয়নের সাথে দলের কর্মীদের পরিশ্রম রয়েছে -চৌদ্দগ্রামে রেলপথ মন্ত্রী মুজিবুল হক

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৫, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ

রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, আওয়ামীলীগ সব সময় কর্মীদের মূল্যায়ন করে থাকে যা ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মাধ্যমে ফুটে উঠেছে। কারণ আওয়ামীলীগের কর্মীরা এলাকার ভোটারদের নির্বাচনের আগে যে কথা দিয়েছে তাদের সেই কথা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা রেখে দেশে ব্যাপক উন্নয়ন করেছেন।
মন্ত্রী ৪ নভেম্বর শনিবার বিকালে চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথদিঘী ইউনিয়নের পায়েরখোলা উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।
মন্ত্রী আরো বলেন, মন্ত্রী চৌদ্দগ্রামের রাস্তা-ঘাট, পুল-কালভার্ট, মসজিদ-মাদ্রাসা, স্কুল-কলেজের ব্যাপক উন্নয়নের কথা উল্লেখ করে বলেন। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর আমার হাত ধরে চৌদ্দগ্রামে যে পরিমাণ উন্নয়ণ হয়েছে বিগত সময়ে যারা চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত হয়ে এমপি কিংবা প্রধানমন্ত্রী হয়েছেন তারা আমার উন্নয়নের ধারে কাছেও তুলনা করতে পারবেনা।
কর্মীরাই আওয়ামীলীগের প্রাণ তথা চালিকা শক্তি, বাংলাদেশের ভাষা আন্দলন থেকে শুরু করে এদেশের মুক্তি সংগ্রামে যে দল অগ্রভাগে থেকে এদেশের মানুষের জন্য কাজ করেছে সেই দলের নাম বাংলাদেশ আওয়ামীলীগ। আওয়ামীলীগের গ্রামের কিংবা ওয়ার্ডের একজন কর্মীকে অন্যান্য দলের কেন্দ্রীয় নেতাদের সাথে তুলনা করা যায়। বিএনপি জামায়ত ক্ষমতায় এলে দেশের সম্পদ লুটপাট হয়। আর আওয়ামীলীগ ক্ষমতায় এলে এদেশের মানুষের উন্নয়ন হয় যারফলে আওয়ামীলীগ কর্মীদের সাধারণ মানুষের নিকট ইজ্জত সম্মান বৃদ্ধিপায়।

চৌদ্দগ্রাম একসময় ছিলো অবহেলিত এখন চৌদ্দগ্রামের প্রতিটি পড়া মহল্লা পাকা রাস্তা আর নতুন নতুন বিল্ডিং এ সবই আওয়ামীলীগ সরকারের অবদান।
পরে মন্ত্রী আগামী নির্বাচন উপলক্ষে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের কেন্দ্রে ওয়ারী নেতাকর্মীদের তালিকা প্রস্তুত ও সাধারণ ভোটারদের সাথে কর্মীদের যোগাযোগের উপর গুরুত্বদিয়ে নেতাকর্মীদের সবার নিকট আওয়ামীলীগের উন্নয়নের সকল দিক তুলে ধরার পরামর্শদেন।
কর্মীসভা শেষে মন্ত্রী নিজের অর্থে প্রতিটি গ্রামের প্রবীণ আওয়ামীলীগ নেতা কর্মীদের হাতে লঙ্গি, ছাতা ও নগদ অর্থ প্রদান করেন।
কর্মীসভায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিমের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের চৌদ্দগ্রাম থেকে নির্বাচিত সদস্য ফারুক আহমেদ মিয়াজী, কুমিল্লা জেলা আওয়ামীলীগ নেতা আলী হোসেন চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় জাতীয় কমিটির সদস্য সাইফুল ইসলাম, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার, পৌরমেয়র মিজানুর রহমান, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপসম্পাদক ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা কামরুল হাসান মুরাদ, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মোশারেফ হোসেন, কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি মাহবুব হোসেন মজুমদার, গুনবতী ইউনিয়ন পরিষদের চেয়াম্যান সৈয়দ আহাম্মদ খোকন, জগন্নাথদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম ভূঁঞা, চিওড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একরামুল হক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেল প্রমূখ।

 

আর পড়তে পারেন