শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অলিম্পিকে ব্রোঞ্জজয়ী শাটলার সাইনার বায়োপিকে শ্রদ্ধা কাপুর

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

ভারতে বায়োপিক নির্মাণের ধারা চালু হয়েছে বেশ কিছুদিন। এর আগে মহেন্দ্র সিং ধোনি, শচীন তেন্ডুলকর থেকে মিলখা সিং, মীর রঞ্জন নেগি এমনকী ‘দঙ্গল গার্ল’- ভারতীয় ক্রীড়াজগতের বেশ কয়েকজনের বায়োপিক নির্মাণ হয়েছে। এগুলো অভিনয় করেছেন বলিউডে বড় বড় তারকারা। কিন্তু এর আগে যত সিনেমা নির্মাণ হয়েছে তাতে অভিনয় করা তারকার সঙ্গে যার ভূমিকায় অভিনয় করা হচ্ছে তার চেহারায় হুবহু মিল খুব কমই দেখা গিয়েছে। এবার দেখা গেলো চমক।

অভিনেত্রী শ্রদ্ধা কাপুর টুইটারে কিছু ছবি প্রকাশ করেছেন। যা দেখে অনেকেই চমকে গেছেন। ছবিগুলো শ্রদ্ধা কাপুর না সাইনা নেহওয়াল? তা বোঝা অনেকটা কষ্টকরই। সিনেমার ফাস্ট লুক এটি। যা দেখে অনেকেই দ্বন্দ্বে পড়ে গেছেন।

অলিম্পিকে ব্রোঞ্জজয়ী শাটলার সাইনার বায়োপিকে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। সেই সিনেমায় নিজের ফার্স্টলুক প্রকাশ করেছেন শ্রদ্ধা। আসলে সাইনা নয়, ছবিগুলো শ্রদ্ধারই। ছবিতে দুজনের মিল দেখে সত্যিই অবাক হতে হয়। ছবিতে ম্যাচ জেতার পরে সাইনার জয়ের উচ্ছ্বাসের ভঙ্গিতেই দেখা যাচ্ছে শ্রদ্ধাকে। শ্রদ্ধা নিজের টুইটারে এই ছবিটি শেয়ার করেছেন।

সাইনা নেহওয়ালের জীবনী পর্দায় ফুটিয়ে তুলতে শ্রদ্ধা রীতিমতো ব্যাডমিন্টনের প্রশিক্ষণ নিয়েছেন। শ্রদ্ধাকে শিখিয়েছেন স্বয়ং সাইনা এবং তার কোচ পুল্লেলা গোপিচাঁদও। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া কিছু ছবিতে দেখা যাচ্ছে সাইনার বাড়িতেও সময় কাটিয়েছেন শ্রদ্ধা।

আর পড়তে পারেন