বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

অভিনব কায়দায় মাদক পাচারকালে কুমিল্লার চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণ থেকে ৫ জন গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৫, ২০২০
news-image

 

প্রেস বিজ্ঞপ্তিঃ

র‌্যাব-১১ এর সিপিসি-২, কুমিল্লা কর্তৃক পৃথক অভিযানে রবিবার (৫ জুলাই) কুমিল্লার চৌদ্দগ্রাম এবং সদর দক্ষিণ উপজেলা থেকে ৫ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

কুমিল্লা জেলার চৌদ্দগ্রামের বাতিশা বাজার এলাকায় আল-আমিন হোটেল এন্ড রিসোর্ট এর সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে একটি বিশেষ অভিযান পরিচালনাকালে ডেলিভারী ভ্যানের কেবিনে লুকিয়ে ইয়াবা পাচারকালে ২ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার জুঙ্গরদী গ্রামের দেলোয়ার এর ছেলে মোঃ শাওন (২১) ও ঢাকা জেলার কামরাঙ্গীরচর থানার পূর্বরসুলপুর এলাকার মোঃ ইব্রাহীম এর ছেলে মোঃ আরমান (১৯)। এসময়ে তাদের নিকট থেকে ৩ হাজার ৯২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ডেলিভারী ভ্যানটিও জব্দ করা হয়।

অপরদিকে কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ী বিশ্বরোডস্থ কুটুমবাড়ী রেষ্টুরেন্টের সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে একটি বিশেষ অভিযান পরিচালনাকালে প্রাইভেট কারের ভিতরে করে অভিনব কায়দায় লুকিয়ে গাঁজা ও ফেন্সিডিল পাচারকালে ৩ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ঘোনাপাড়া গ্রামের মৃত গঞ্জর লস্করের ছেলে মোঃ বোরহান লস্কর (২১), ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার পরুড়া গ্রামের সবুজ মিয়ার ছেলে মোঃ শামসুজ্জামান শঅমীম (২৭) এবং কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাওয়াচি গ্রামের মোঃ আবুল বাশারের ছেলে মোঃ মীর হোসেন (৩০)। এসময়ে তাদের নিকট থেকে ১২ কেজি গাঁজা ও ৩২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য পরিবহন, ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো ভয়াবহ সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

উক্ত বিষয়ে আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আর পড়তে পারেন