বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অন্তুু হত্যার ঘটনায় সন্দেহ বান্ধবী ফারিয়াকে ঘিরে

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১২, ২০১৮
news-image

সেলিম সজীবঃ
কুমিল্লা নগরীর অজিত গুহ মহাবিদ্যালয়ের উচ্চ মাধ্যমিক বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র শিহাব উদ্দিন অন্তুকে ছুরিকাঘাত করে খুন করা হয়। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। তবে স্থানীয় এবং অন্তুর পরিবারের সন্দেহের তীর ফারিয়া নামের এক কলেজছাত্রী ও তার প্রেমিকের দিকে।

ধারণা করা হচ্ছে এ হত্যাকান্ডের নেপথ্যে প্রেম ঘটিত বিষয় রয়েছে। হত্যাকান্ডের আগে মোবাইলে কলেজছাত্র অন্তুকে ধর্মসাগর পাড়ে ডেকে আনা হয়েছিল সেই ফারিয়াকে গান শুনাতে। সেখানে এসেই খুন হন অন্তু। গতকাল মঙ্গলবার রাতে নগরীর ধর্মসাগর পাড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কলেজছাত্র অন্তু জেলার বুড়িচং উপজেলার ইছাপুরা গ্রামের হুমায়ুন কবির ভূঁইয়ার ছেলে। এদিকে কলেজছাত্র অন্তু হত্যার ঘটনায় তার স্বজন ও সহপাঠীরা অবিলম্বে অপর ঘাতকদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অন্তুর বাবা-মা পারিবারিকভাবে নগরীর রেইসকোর্স এলাকায় ভাড়া বাসায় থাকেন। অন্তু প্রতিদিনের মতো মঙ্গলবার রাত ৮টার দিকে কুমিল্লা নগরীর ধর্মসাগর পাড়স্থ নগর উদ্যানে গান গাইতে যান। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তার পায়ে ও বুকে ছুরিকাঘাত করে চলে যায়। গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অন্তুর পরিবারের পক্ষ থেতে ফারিয়া নামের এক মেয়ের নাম বলা হয়েছে, তাকে আটক করলে হত্যাকাণ্ডের পুরো রহস্য বেড়িয়ে আসবে বলে নিহতের মা শিরিন আক্তার দাবি করেছেন।

আর পড়তে পারেন