রবিবার, ৭ই জুন, ২০২০ ইং

হোমনায় উপজেলা আ’লীগের সভাপতি ও সম্পাদককে অবাঞ্ছিত ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৩, ২০২০
news-image

আতিক, হোমনাঃ

কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের জাতীয় সংসদ সদস্য কুমিল্লা (উঃ)জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিমা আহমাদ মেরীর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অসত্য তথ্য দিয়ে সংবাদ সমেম্মলন করার অভিযোগে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ ও সাধারণ সম্পাদক একেএম ছিদ্দিকুর রহমান আবুলকে অবাঞ্ছিত ঘোষনা করেছে উপজেলা আওয়ামীলীগ, অঙ্গও সহযোগী সংগঠন ।

বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে সংসদ সদস্যের রাজনৈতিক কার্যালয়ে এই সংবাদ সম্মেলনে করে এ ঘোষনা দেন তারা ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম। লিখিত বক্তব্যে তিনি জানান, গত বুধবার দুপুর ১২টার দিকে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ ও সাধারণ সম্পাদক একেএমছিদ্দিকুর রহমান আবুল স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী’র বিরুদ্ধে যে তথ্য উপস্থাপন করেছেন তা মিথ্যা, ভিত্তিহীন,বানোয়াট ও যড়যন্ত্রমূলক। নির্বাচনের পর থেকে এলাকার উন্নয়নকে বাধাগ্রস্থ করার য়ড়যন্ত্রের অংশ হিসেবে এ সংবাদ সম্মেলন করা হয়েছে । তিনি আরো বলেন, ইউএনও’র নাম ব্যবহার করে মুজিব বর্ষের আলোচনার নামে প্রতিবাদ সমাবেশ করা হয়েছে । হোমনা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ ও সহযোগী সংগঠন এহেন মিথ্যা ও ভিত্তিহীন তথ্য পরিবেশনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। তিনি আরো জানান, এমপি সেলিমা আহমাদ মেরী উন্নয়নের রুপকার ও কর্মী বান্ধব নেতা হিসেবে পরিচিতি। স্বাধীনতার পর এ প্রথম দলীয় প্রতীকে তিনি এমপি নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নে তিনি সবচেয়ে বেশি কার্যকর ভুমিকা পালন করছেন। তার নেতৃত্বে এলকায় সন্ত্রাস,চাদাঁবাজ, মাদকমুক্ত সমাজ গঠনের কাজে হাত দিয়েছেন । তখনই এ স্বার্থান্বেষী  মহল এমপি’র বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন অভিযোগ এনেছেন।

সংবাদ সম্মেলনে উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সাবেক ভাইস চেয়ারম্যান ফজলুল হক মোল্লা, সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন ও জেলা পরিষদ সদস্য মহিউদ্দিন খন্দকার,যুগ্ন সম্পাদক মো. সাদেক সরকার, গাজী ইলিয়াছ, পৌর আ’লীগের সভাপতি আনোয়ার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, কুমিল্লা (উঃ) জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মো. আকবর হোসেন সরকার, মাহবুব খন্দকার, যুবলীগের আহবায়ক নজরুল ইসলাম খন্দকার, কুষক লীগের সভাপতি হাজী মুকবল হোসেন, স্বেচ্ছাসেবকিেলগর সভাপতি দোলোয়ার হোসেন ফারুক, সাধারণ সম্পাদক মনিরুজ্জামাান মনির, ছাত্রলীগের সভাপতি ফয়সাল সরকার, উপজেলা মৎস্য জীবি লীগের আহবায়ক গোলাম মোস্তফা সহ মহিলা আওয়ামীলীগের সেক্রেটারী ফারুল আক্তার,তাতীলীগ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সমাপদক সহ কয়েক শতাধিক নেতাকমী উপস্থিত ছিলেন ।

এ ছাড়া সকাল ১১টার দিকে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন । পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পৌর মেয়র এ্যাড.নজরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদ শাহিন্জুামান খোকন ।

আর পড়তে পারেন