শুক্রবার, ১৭ই অক্টোবর, ২০১৯ ইং

হাটুর ইনজুরিতে মেসি, তাহলে কি মিস করছেন এল-ক্ল্যাসিকো!

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৩, ২০১৯
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

ক্রিশ্চিয়ানো রোনালদোর পর এবার হয়তো লিওনেল মেসিকেও হারাতে যাচ্ছে এল-ক্ল্যাসিকো। লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে জোড়া গোল করে দলকে হারের মুখ থেকে ফিরিয়ে আনলেও ম্যাচের শেষদিকে এসে ঊরুতে চোট পান বার্সেলোনা অধিনায়ক। সে চোটের কারণেই হয়তো কোপা দেল রে’র প্রথম লেগে মাঠে নামতে পারবেন না তিনি।

শনিবার (০২ ফেব্রুয়ারি) রাতে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে ভ্যালেন্সিয়ার বিপক্ষে লীগ ম্যাচে মাত্র ৩২ মিনিটেই দুই গোল হজম করে বসে বার্সেলোনা। আর তাতেই যেন তেঁতে ওঠে আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা। শানাতে থাকে একের পর এক আক্রমণ। সে সুবাদে ৩৯ মিনিটে পাওয়া পেনাল্টিতে থেকে গোল করে অরেঞ্জেসদের বিপক্ষে ব্যবধান কমান মেসি। দ্বিতীয়ার্ধে ফের বল জালে জড়ান বার্সা জাদুকর। ৬৪ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বাঁ পায়ের বুলেট গতির শটে দলকে সমতায় ফেরান তিনি।

এরপরই ব্যথা পেয়ে সাইডলাইনের বাইরে চলে যেতে হয় মেসিকে। প্রাথমিক চিকিৎসা শেষে অবশ্য পুরো ম্যাচ শেষ করেই মাঠ ছাড়েন তিনি। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনেও মেসির ইনজুরি নিয়ে চিন্তিত দেখা গিয়েছে বার্সা হেড ভালভার্দেকে।

তিনি জানান, ‘ও (মেসি) সমস্যায় ভুগছে। আমি সঠিক বলতে পারছিনা ওর কি অবস্থা। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করেই হয়তো নিশ্চিত হতে পারবে।’ মেসির খেলার সম্ভাবনা নিয়ে বার্সেলোনা কোচ আরও বলেন, ‘মেডিক্যাল স্টাফদের সিদ্ধান্তের অপেক্ষায় আছি। তবে সে যদি সুস্থ থাকে, অবশ্যই সে বুধবার (রিয়াল মাদ্রিদের বিপক্ষে) খেলবে।’

আর পড়তে পারেন