শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

স্বেচ্ছাসেবক লীগ আরবাইন সানাইয়া শাখার উদ্যোগে ঐতিহাসিক মুজিব নগর দিবস পালিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২১, ২০১৮
news-image

জাহাঙ্গীর আলম হৃদয় :
আবুল বাশার মাতব্বরের সভাপতিত্বে শাওন মহসিন খান ও কে এম শরিফুল ইসলাম রানার প্রানবন্ত উপস্থাপনায় ঐতিহাসিক মুজিব নগর দিবস পালন করলো আরবাইন সানাইয়া খালিদিয়া ফয়সালিয়া শাখা স্বেচ্ছাসেবক লীগ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁন। প্রধান বক্তা ছিলেন সংগঠনটির সাধারন সম্পাদক মোঃ ফারুক হোসেন। বিশেষ অতিথি ছিলেন, মুনিরুল ইসলাম, ফয়েজ উদ্দীন লাভলু, মাজহারুল ইসলাম পলাশ, মোশারফ শিকদার মিন্টু, মহিউদ্দীন ইসলাম। শুভেচ্ছা ও স্বাগতিক বক্তৃতা করেন সর্দার লিটন ও আবুল কালাম দেওয়ান। বিষয়ভিত্তিক গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন, আব্দুল আজিজ লিটন, সুমন আহমেদ খাঁন, তোফায়েল আহমেদ,মোঃ আসাদ, কে এম ইমরান হোসেন রাজু, সাইফুল্লাহ নাহিদ শাহ, দুলাল খান, আশরাফ জিতু, শেখ মোঃ আব্দুর রউফ,মোঃ অহিদুর রহমান, আব্দুর রশিদ দেওয়ান, আক্কাস, বাদল, মার্শাল টিটু, অহিদুর রহমান, মোঃ শফিকুল ইসলাম, মোখলেছুর রহমান বুলবুল, শাহ ইউনুস দিদার, মোস্তফা কামাল, মোঃ সেলিম প্রমুখ নেতৃবৃন্দগণ।

প্রধান অতিথির বক্তৃতায় রিয়াদ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুহাম্মদ ইউসুফ খাঁন বলেন, যদি সেদিন মুজিব নগর সরকার গঠন করা না যেত কিংবা না হ’ত তাহলে আমরা স্বাধীনতার স্বাদ কোনদিনই পেতাম না কেননা বঙ্গবন্ধুকে বিচ্ছিন্নতাবাদী নেতা ঘোষনা করে ওরা পশ্চিমা হায়েনারা খুন করে ফেল’ত। আর এটি হ’ল বাঙ্গালী জাতি আরো হাজার বছর ধরে পরাধীনতার শৃংখলে বন্দী থাকতো। সভাপতির সমাপনী বক্তব্যে আবুল বাশার মাতব্বর বলেন, যতদিন সৌদি আরবের রিয়াদ প্রবাস জীবন যাপন করবো ততদিন জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশী শক্তিশালী করতে প্রিয়নেতা মুহাম্মদ ইউসুফ খাঁনের হাতে হাত রেখে সম্মুখ প্রান্তে এগিয়ে যাব। যত বাঁধা আসুখ না কেন সব বাঁধাকে দায়িত্বশীলতা – ভালবাসায় জয়ী করে নিব ইনশাল্লাহ।

আর পড়তে পারেন