বুধবার, ১৩ই নভেম্বর, ২০১৯ ইং

সুবিধা বঞ্চিত শিশুদের জন্য ভিবিডি কুমিল্লা জেলার উদ্যোগে অচিরেই “খুশির ইফতার”

আজকের কুমিল্লা ডট কম :
মে ১২, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

শুরু হয়েছে সিয়াম সাধনার মাস পবিত্র মাহে রমজান। রমজান আসলে আমরা আমাদের ইফতার নিয়ে বিভিন্ন পরিকল্পনা করতে ব্যস্ত হয়ে পড়ি, কিভাবে কোনদিন বন্ধু,কলিগ থেকে শুরু করে প্রিয় মানুষদের সাথে ইফতার করবো সেটা নিয়ে। কিন্তু আমরা আমাদের আশেপাশের ছোট শিশু কিংবা বাচ্চাদের কথা কতোটা ভাবছি?যাদের এই পৃথিবীতে আপনজন বলতে কেউ নেই, যাদের সাথে আমি আপনি হয়তো ঠিকভাবে কথাও বলি না, যাদের দেখলে আমরা নাক ছিটকাই হে আমি বলছি সে সব সুবিধা বঞ্চিত শিশুদের কথা।আমরা কি তাদের সাথে এই পবিত্র মাহে রমজানে একদিন সময় কাটাতে?আমরা কি পারি না তাদের সাথে একদিন ইফতার করতে? আমরা ভিবিডি কুমিল্লা প্রতিবছরই রমজান মাসে চেষ্টা করি সমাজের সেসব বঞ্চিত শিশুদের জন্য কিছুনা কিছু করার।তারই ধারাবাহিকতায় এবছরে আমরা চতুর্থবারের মতো এই পবিত্র রমজান মাসে একদিন ইফতার আয়োজন করতে যাচ্ছি। আমরা তাদের একটি দিনের জন্য হলেও ‘অবহেলিত’ শব্দটি থেকে বাহিরে বের করে আনার চেষ্টা করছি তাদেরও আমাদের মতো আমাদের পাশে বসে এক টেবিলে ইফতার করতে পারে।তবে এইবার শুধু ইফতারই নয় তাদের সবার জন্য ঈদ উপহার এর ব্যবস্থা রাখছি।

এই “খুশির ইফতার” নামের ইভেন্টে আপনিও চাইলে আমাদের সাথে অংশগ্রহণ করতে পারেন। অংশগ্রহণকারী সকলকে ৩৬০/- টাকা ফি প্রদানের মাধ্যমে VBD-Comilla District ফেইসবুক গ্রপে গিয়ে রেজিস্ট্রেশন করে আমাদের এই আয়োজনে অংশীদার হতে পারেন আপনিও।এই টাকার মধ্যে থাকছে আপনি নিজের এবং একজন বাচ্চার ইফতার এবং ঈদ উপহার। আপনি আমাদের সাথে এই আয়োজনে অংশীদার হতে চান কিন্তু ব্যস্ততার কারণে উপস্থিত থাকতে পারবেন না।তারা ২০০/- টাকা ফি প্রদানের মাধ্যমে অংশগ্রহণ করতে পারেন।এই টাকায় থাকছে একজন সুবিধা বঞ্চিত বাচ্চার ইফতার এবং ঈদ উপহারের ব্যবস্থা। Volunteer for Bangladesh – comilla District আয়োজিত “খুশির ইফতার-৪” আপনিও চাইলে পারেন আমাদের সাথে এই আনন্দ আয়োজনে অংশ নিতে। যেকেউ চাইলে আমাদের এই “খুশির ইফতার” আয়োজনে সাহায্য পাঠাতে পারেন এবং স্পন্সর করতে পারেন। টাকা নিচের যেকোনো একটি নাম্বারে আপনার ফি বিকাশ করুন।

বিকাশ নাম্বার (পারসোনাল): হা-মীমঃ 01671524501 মিলিঃ 01954041423 সামিঃ 01701030028 রাফিঃ 01623744892 দাইয়ান: 01758784215 তামিম-01679383033 কান্ত: 01838821592 টাকা পাঠানোর পর অবশ্যই কল অথবা মেসেজ করে নিশ্চিত করুন ।

যেকোন প্রয়োজনে: হা-মীম আহমেদ(প্রেসিডেন্ট কুমিল্লা জেলা) ফোন:01671524501 ইভেন্ট তারিখ: ২৪/০৫/২০১৯ স্থান:রাসু কমিউনিটি সেন্টার,দক্ষিন ঠাকুরপাড়া, রামমালা রোড,কুমিল্লা-৩৫০০

বি.দ্র:উপরের বিকাশ নাম্বার এবং যারা দায়িত্বে রয়েছে তারা ছাড়া অন্যকারো সাথে লেনদেন না করার জন্য অনুরোধ করা হল।

আর পড়তে পারেন