মঙ্গলবার, ১৯শে নভেম্বর, ২০১৯ ইং

সিলেট থেকে কুমিল্লার কিশোর সবুজ হত্যা মামলার ২ আসামী গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৮, ২০১৯
news-image

 

মাছুম কামাল :

কুমিল্লার আদর্শ সদর উপজেলার ৩নং দক্ষিণ দূর্গাপুর ইউনিয়নের সবুজ (১৫) নামের এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এস.আই) ইমাম হোসেন জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে ইমাম হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল সিলেটের জাফলং এলাকা থেকে মামলার ২ ও ৩নং আসামী রণি এবং জনিকে গ্রেফতার করে। এ সময় মামলার অপর এক আসামী আসিফ দৌঁড়ে পালিয়ে যায়।

রণি এবং জনি পরস্পর সহোদর। তারা কাশীনাথপুর এলাকার হালিমের ছেলে।
আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। পরে, তারা ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তি দিলে, আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি আদর্শ সদরের ৩নং দক্ষিণ দূর্গাপুর এলাকার কাশীনাথপুরে পূর্ব শত্রুতার জের ধরে মাহফিল চলাকালীন সময়ে সবুজ মিয়া (১৫) নামের ওই কিশোরকে ছুরিকাঘাত করে কাশীনাথপুরের একদল সন্ত্রাসী। পরে, গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের মামা ফুল মিঞা বাদি হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করলে, মামলার প্রেক্ষিতে পুলিশ এই দুই আসামীকে গ্রেফতার করে।

আর পড়তে পারেন