শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

সাবেক আইনমন্ত্রী মতিন খসরুর নেতৃত্বে চীন সফরে আ’লীগের ২০ সদস্যের প্রতিনিধি দল

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৪, ২০১৯
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চীনের আমন্ত্রণে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর নেতৃত্বে  আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল এক সপ্তাহের সফরে দেশটিতে যাচ্ছে। চীন সফরের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে গণভবনে সাক্ষাৎ করেন আওয়ামী লীগের প্রতিনিধি দল। মঙ্গলবার রাতে প্রতিনিধি দলটির ঢাকা ত্যাগ করেছে।

চীন সফর শেষে আগামী ১১ সেপ্টেম্বর প্রতিনিধি দলটির ঢাকা পৌঁছানোর কথা রয়েছে।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরুর নেতৃত্বে প্রতিনিধি দলে রয়েছেন তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য দীপংকর তালুকদার, অ্যাডভোকেট আজমত উল্লাহ, অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবীর কাওছার, রফিকুর রহমান, আমিরুল ইসলাম মিলন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, উত্তরের বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নাজমুল আলম, আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ড. সেলিম মাহমুদ ও তরুণ কান্তি দাস, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অপরাজিতা হক, বাসন্তি চাকমা এবং চার সাংবাদিক।

সফরকারী দলের প্রধান আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু বলেন, সফরের বিষয়ে আমি এখন কিছু বলব না, চীন থেকে ফেরার পরে আমি এ বিষয়ে বিস্তারিত তথ্য সংবাদ সম্মেলনে জানাব।

আর পড়তে পারেন