বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সাফ সুজুকি কাপ ২০১৮ এর অফিসিয়াল স্পন্সর উত্তরা মোর্টস লি.

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২, ২০১৮
news-image

প্রেস বিজ্ঞপ্তিঃ
সাউথ এশিয়ান ফুটবল ফেডারশন (সাফ) আয়োজিত পুরুষদের জাতীয় ফুটবল দলগুলোর প্রধানতম প্রতিযোগিতা সাফ ফুটবল গেমস, যা এ অঞ্চলের বিশ্বকাপ হিসেবে পরিনত হয়েছে। দক্ষিন এশিয়ার আঞ্চলিক সহযোগিতা বৃদ্ধির জন্য এই ‘সাফ ফুটবল’গেম এর মূল উদ্দেশ্য। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দক্ষিন এশিয়ার বিশ্বকাপের ১২ তম আসর পর্দা উঠবে আগামি ৪ঠা সেপ্টেম্বর এবং ১৫ই সেপ্টেম্বর ফাইনাল খেলার মধ্যে দিয়ে শেষ হবে।

বিশ্বের অন্যতম গাড়ি প্রস্তুতকারী কোম্পানীর মধ্যে সুজুকি মোটর কর্পোরেশন ১টি। সুজুকি মোটর কর্পোরেশন দক্ষিন এশিয়া অঞ্চলের ফুটবলের সামগ্রিক উন্নয়ন ও সহযোগীতার জন্য সাফ গেমস এর সাথে সম্পৃক্ত হয় এবং ২০১৫ সাল থেকে সাফ গেমস এর পৃষ্টপোষকতা শুরু করে। তখন থেকেই এই টুর্নামেন্টের নাম হয় সাফ সুজুকি কাপ।

উত্তরা মোটর্স বাংলাদেশে সুজুকি মোটর গাড়ীর একমাত্র পরিবেশক এবং সাফ সুজুকি কাপ ২০১৮ এর অফিসিয়াল স্পন্সর। বাংলাদেশের ফুটবলের উন্নয়নে অংশীদার হতে পেরে উত্তরা মোটর্স অত্যন্ত আনন্দিত এবং গর্বিত। সাফ সুজুকি কাপ ২০১৮ এর ট্রফি ট্যুর এর অংশ হিসেবে উত্তরা মোটর্স এর কর্পোরেট অফিসে ট্রফি উম্মোচন করা হয়। ট্রফি উম্মোচন করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন ও উত্তরা মোটর্স এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মতিউর রহমান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উত্তরা মোটর্স এর উপব্যবস্থাপনা পরিচালকদ্বয় মুজিবুর রহমান ও ডুরান্ড মেহদাদুর রহমান, নির্বাহী পরিচালক কাজী ইমদাদ হোসেন, হেড অব বিজনেস প্লানিং নাঈমুর রহমান, বাংলাদেশ ও শ্রীলংকা ফুটবল দলের অধিনায়ক এবং কোচসহ ফেডারেশনের উচ্চ পদস্থ কর্মকর্তাগন।

উত্তরা মোটর্স প্রতিষ্ঠালগ্ন থেকেই অত্যন্ত সুনামের সাথে বিশ্ব বিখ্যাত সুজুকি গাড়ি আমদানি এবং বাজারজাত করে আসছে এবং সু-দক্ষ কর্মীদের মাধ্যমে বিশে^র বিভিন্ন দেশ থেকে বিশেষ করে জাপান, ইন্দোনেশিয়া ও ভারত থেকে সুজুকি ব্রান্ডের কার, মাইক্রোবাস, পিক-আপ সাশ্রয়ী মূল্যে বাজারজাতএবং পৌছে দিচ্ছে সম্মানিত গ্রাহকদের দোর গোড়ায়।

আর পড়তে পারেন