মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

সস্ত্রীক করোনামুক্ত হলেন চান্দিনা উপজেলা নির্বাচন কর্মকর্তা আহসান হাবীব

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২, ২০২০
news-image

স্টাফ রিপোর্টারঃ

সস্ত্রীক করোনা মুক্ত হলেন কুমিল্লার চান্দিনা উপজেলার নির্বাচন কর্মকর্তা এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) প্রতিষ্ঠাকালীন আহবায়ক আহসান হাবীব। বুধবার (১ জুলাই) দুপুরে তিনি নিজের ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানান।

ফেসবুক স্ট্যাটাসে তিনি বলেন,” প্রিয়জন, আপনাদের নিরন্তর দোয়া, শুভ কামনা ও অনুপ্রেরণার জন্য আন্তরিক কৃতজ্ঞতা। সকলের প্রতি আমার ও আমার পরিবারের বিনম্র কৃতজ্ঞতা জানাই। এত ভালবাসায় আমরা সত্যিই আপ্লুত! আমাদের জন্য এত ভালোবাসার বন্দোবস্ত যিনি করেছেন, সেই মহান প্রতিপালকের শুকরিয়া আদায় করা সত্যিই আমাদের সাধ্যাতীত!”
তিনি আরও বলেন, আমাদের দুজনের কর্ম-প্রতিষ্ঠানসহ অনেকের আন্তরিক সহযোগিতা পেয়েছি এই দুঃসময়ে। অসংখ্য প্রিয়জনের দোয়া ও অনুপ্রেরণা হৃদয় ছুঁয়েছে আমাদের হৃদয়পুর! ভিজিয়ে দিয়েছে চোখ! আপনাদের সবার প্রতি আমাদের অনিঃশেষ কৃতজ্ঞতা।

তিনি সিবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নির্বাচন কমিশন পরিবার থেকে স্বয়ং মাননীয় সিইসি স্যার, মাননীয় কমিশনার স্যারগণ, ডিজি (এনআইডি) স্যার, বিভিন্ন পর্যায়ের সিনিয়র কর্মকর্তাগণ, সহকর্মীগণ খোঁজ-খবর নিয়েছেন ও সাহস যুগিয়েছেন। সিনিয়র জেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর হোসাইন স্যার একান্ত বড় ভাইয়ের মত সার্বক্ষণিক পাশে ছিলেন। আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দুলাল হোসাইন স্যার নিয়মিত চিকিৎসাসহ বিভিন্ন বিষয়ের খোঁজ রেখেছেন। কুমিল্লার বিভিন্ন উপজেলার সহকর্মীগণ, চান্দিনা উপজেলার সম্মানিত উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশিস দাশ স্যারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের সহকর্মীগণ, আমার বিশ্ববিদ্যালয়ের অনেক শিক্ষক-শিক্ষার্থী, আত্মীয়-পরিজনসহ অনেকেই বিভিন্নভাবে সহযোগিতা ও সাহস যুগিয়েছেন দুঃসময়ের প্রতি ক্ষণে।

উল্লেখ্য, গত ৩০ মে নমুনা দিয়ে ৩ জুন আহসান হাবীব ও তাঁর স্ক্রী নাজনীন আক্তার কোভিড-১৯ পজিটিভ হিসেবে শনাক্ত হন। গত ১৩ জুন দ্বিতীয়বার নমুনা দিয়ে ১৮ জুন আবারও পজিটিভ রিপোর্ট আসে দুজনেরই। সর্বশেষ, গত ২৩ জুন তৃতীয়বার নমুনা দেন এবং আজ ১ জুলাই দুজনেরই করোনা নেগেটিভ আসে।

প্রসঙ্গত, আহসান হাবীব ও তার স্ত্রী নাজনীন আক্তার দুজনেই কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী।

আর পড়তে পারেন