শনিবার, ৪ঠা এপ্রিল, ২০২০ ইং

সদর দক্ষিণে ৩ সন্তানের জননীর লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৫, ২০১৭
news-image

 

 স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলায় কুলছুম বেগম কুসুম (৩৫)  নামে এক ৩ সন্তানের জননীর  লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর আড়াইটায় উপজেলার  উত্তর ধনপুর শশুর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত কুলছুম বেগম কুসুম (৩৫)   উপজেলার ভুলইন দক্ষিণ ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের হারেস মিয়ার মেয়ে । ১৩ বছর পূর্বে কুলছুম বেগম কুসুম এর সাথে অনুমান বাগমারা উত্তর ইউনিয়নের উত্তর ধনপুর গ্রামের কৃষক জাকির হোসেনের বিয়ে হয়।তাদের সংসারে ৩জন কন্যা সন্তান রয়েছে।

জানা যায়, বৃহস্পতিবার সকালে  জাকির হোসেনের পরিবার সবাইকে জানায় কুসুম আত্মহত্যা করে মারা গেছে। খবর পেয়ে কুসুমের পিতা হারিস মিয়া উত্তর ধনপুর গিয়ে দেখে কুসুমের লাশ মাটিতে পড়ে আছে। দুপুর ২টায়  থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল শেষে লাশ মর্গে প্রেরণ করা হয়।
কুসুমের পিতা জাকির হোসেন বলেন, জামাইয়ের পরিবার বলেছে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়েছে। কিন্তু পুলিশকে তারা সেই ওড়না দেখাতে পারেনি। আমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেনি। তারা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। তাই আমি হত্যা মামলা করেছি। আমি হত্যাকারীর ফাঁসি চাই।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক অঞ্জন কুমার নাহা বলেন, লাশ ঝুলন্ত ছিল না, মাটিতে ছিল। বিকালে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। নিহতের গলায় দাগ ছিল।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, হত্যা নাকি আত্মহত্যা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে।

 

আর পড়তে পারেন