বৃহস্পতিবার, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সংসার ভাঙছে নিক-প্রিয়াঙ্কার!

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১, ২০১৯
news-image

বিনোদন ডেস্ক :

একজন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। অন্যজন আমেরিকান পপতারকা। দু’জন মিলে গাঁটছড়া বেঁধেছিলেন ১ ডিসেম্বর, ২০১৮। তার পর বিদেশে হনিমুনও সেরেছেন। কিন্তু মাত্র তিনমাসেই নাকি সেই সুখের সম্পর্ক শেষ। ইতোমধ্যে নাকি বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া শুরু করেছেন এই দম্পতি!

একটি মার্কিন ম্যাগাজিন সম্প্রতি এই দাবিই করেছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্র জানিয়েছেন, ৩৬ বছরের নায়িকা এবং ২৬ বছরের গায়কের মধ্যে নাকি কোনও কিছু নিয়েই মতের মিল হচ্ছে না। কাজ, পার্টি, দু’জনের একান্ত সময় কাটানো— সব কিছু নিয়েই নাকি ঝামেলা হয় দু’জনের। এই জুটির ঘনিষ্ঠ অনেকেই মনে করছেন, খুব তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন এই জুটি। এখন তারই মূল্য দিতে হচ্ছে।

কেন মতের মিল হচ্ছে না প্রিয়াঙ্কা-নিকের? সূত্রের দাবি, বিয়ের পর থেকে নিকের হয়ে যেকোনও সিদ্ধান্ত নাকি প্রিয়াঙ্কাই নিচ্ছেন। নিকের সিদ্ধান্তকে একেবারেই গুরুত্ব দিচ্ছেন না বলিউড নায়িকা। আর তাতেই নিকের আপত্তি। নিজস্ব মতামত হারিয়ে যাচ্ছে বলে মনে হচ্ছে তার। বিয়ের আগে পর্যন্তও তাদের সম্পর্কের সমীকরণ এমন ছিল না বলেই দাবি ঘনিষ্ঠদের।

পরিবারও নিককে এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরামর্শ দিয়েছেন বলেই জানা গেছে। তাদের নাকি মনে হয়েছিল, প্রিয়াঙ্কা পরিণতমনস্ক। গুছিয়ে সংসার করতে পারবেন। কিন্তু বিয়ের পর তার আচরণ দেখে নিকের পরিবারের অনেকেরই মনে হচ্ছে, আসলে পার্টি করতে সবচেয়ে বেশি পছন্দ করেন প্রিয়াঙ্কা। বয়স ৩৬ হলেও হাবভাব এখনও যেন ২১ বছরের মেয়ের মতোই।

আর পড়তে পারেন